Home Entertainment MADAN MITRA: মুখ্যমন্ত্রীর নির্দেশে কাতারে যাওয়া পিছোলো মদন মিত্রর

MADAN MITRA: মুখ্যমন্ত্রীর নির্দেশে কাতারে যাওয়া পিছোলো মদন মিত্রর

by Silpika Chatterjee
madan mitra, legislative assembly summit, chief minster order, qatar going postponed

মহানগর ডেস্কঃ রাত পোহালেই কাতারে বিশ্বকাপ। গোটা বিশ্ব এখনও ফুটবল জ্বরে আক্রান্ত। সেই জ্বরে আক্রান্ত হওয়া থেকে বাদ যাননি তৃণমূল বিধায়ক তথা সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় চরিত্র মদন মিত্রও। বিশ্বকাপ দেখার জন্য কাতারে যাওয়ার প্রস্তুতিও তিনি নিয়েছিলেন। কিন্তু সে যাওয়া পিছিয়ে গেল মুখ্যমন্ত্রীর নির্দেশে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশ বিশ্বকাপ দেখতে কাতার যাওয়ার বদলে আপাতত ২৩ তারিখ পর্যন্ত বিধানসভাতেই থাকতে হবে। চলতি সপ্তাহের শুক্রবার থেকে বিধানসভায় শীতকালীন অধিবেশন শুরু হয়েছে।

সূত্রের খবর, ফুটবল বিশ্বকাপ দেখার জন্য চলতি মাসের ২১ তারিখ কাতার উড়ে যাওয়ার কথা ছিল মদন মিত্রের। তবে মুখ্যমন্ত্রীর নির্দেশে আপাতত ২১ তারিখ কাতার যাওয়া স্থগিত রেখেছেন তিনি। তবে সূত্র মারফত জানা যাচ্ছে, ২১ তারিখের বদলে ২৪ তারিখ তিনি কাতারে যাবেন। ২৯ নভেম্বর তিনি দেশে ফিরবেন।

এই বিষয়ে মদন মিত্রকে প্রশ্ন করা হলে তিনি জানান, খরস্রোতা নদী সোজা চললেও একটা পাহাড় হঠাত তার সামনে চলে আসতে পারে। নদী তখন ঘুরে ডান দিকে চলে যায়। কিন্তু নদী কখনও থেমে থাকে না। তেমনই তাঁর সঙ্গেও হয়েছে। একদিনের পরিবর্তে অন্যদিন তিনি যাবেন, এর বেশি কিছু হয়নি বলে তিনি স্পষ্ট জানিয়ে দেন।

পাশাপাশি মদন মিত্র স্পষ্ট জানান, তিনি কাতারের প্রধানমন্ত্রী কিংবা ফুটবলের প্রধানমন্ত্রী নন। বরং তিনি তৃণমূল কংগ্রেস এবং মমতা বন্দ্যোপাধ্যায়ের একজন অনুগত সৈনিক বলেই নিজেকে মনে করেন। তাই মুখ্যমন্ত্রীর নির্দেশ কোনওভাবেই অবজ্ঞা তিনি করতে পারবেন না বলে জানিয়ে দেন। তাই মুখ্যমন্ত্রীর কথা, দলের কথা মেনেই ২৩ তারিখ পর্যন্ত বিধানসভায় থাকবেন তিনি।

You may also like