অভিষেক-কল্যাণ কাণ্ডে অভিষেকের পক্ষই নিলেন মদন মিত্র

8

নিজস্ব প্রতিনিধি: অভিষেক-কল্যাণ কাণ্ডে অভিষেকের পক্ষই নিলেন মদন মিত্র। নাম না করে নিশানা করলেন কল্যাণকে। অভিষেক ঠিক বলেছেন বলেও দাবি প্রাক্তন পরিবহণ মন্ত্রীর।

দিন কয়েক আগে আলিপুরে প্রশাসনিক বৈঠকে যোগ দিয়েছিলেন ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেদিনই তিনি নির্বাচন পিছিয়ে দেওয়া ও আগামী দু মাস সমস্ত রাজনৈতিক কর্মসূচি ও মেলা পিছিয়ে দেওয়া উচিত বলে মন্তব্য করেছিলেন। জানিয়েছিলেন, এটা তাঁর ব্যক্তিগত মত। তাঁর এই মন্তব্যে আলোড়ন পড়ে যায়। উল্টো সুর শোনা যায় তৃণমূল নেতা কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের গলায়। তিনি দলীয় মত ও অভিষেকের মত কোন আলাদা হবে সে প্রশ্ন তোলেন। কড়া সমালোচনা করেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের।

কল্যাণ নন, অভিষেকের পক্ষই নিলেন প্রাক্তন পরিবহণ মন্ত্রী মদন মিত্র। শুক্রবার বনগাঁ থেকে রামপুরহাট পর্যন্ত বাস চলাচলের পরিস্থিতি খতিয়ে দেখতে বনগাঁয় আসনে মদন। সেখানেই  সাংবাদিকদের মুখোমুখি হয়ে নাম না করে নিশানা করেন কল্যাণকে। মদন বলেন, কয়েকজন বুড়ো নেতা রাতারাতি খুব জ্ঞান দিচ্ছেন। এই সমস্ত নেতা মার খাওয়ার খাওয়ার সময় ছিলেন না।

মদন বলেন, পার্টিটা মমতা বন্দ্যোপাধ্যায়ের। তিনি যদি মনে করেন এমন লোকদের তিনি দায়িত্ব দেবেন যারা পার্টিটাকে মায়ের ভোগে পাঠিয়ে দেবেন, দেবেন। তিনি বলেন, অভিষেককে আমি চিনি। তিনি যথেষ্ট ম্যাচিওরড। অভিষেক বন্দ্যোপাধ্যায় ঠিক বলেছেন বলেও এদি দাবি করেন মদন।