মাধুরী দীক্ষিত দ্য ফেম গেম থেকে ভাইরাল ‘স্যাভেজ’ লাইনে প্রতিক্রিয়া জানিয়েছেন, কীভাবে পরিচালক বাস্তব জীবনে একইরকম কিছু বলেছিলেন তা প্রকাশ করে

32

 

নিজস্ব প্রতিনিধি: মাধুরী দীক্ষিত নেটফ্লিক্সের দ্য ফেম গেমের সেই একটি লাইনে প্রতিক্রিয়া জানিয়েছেন। যার দৃশ্য দ্রুতই ভাইরাল হয়ে গেছে। তাঁর নতুন ওয়েব সিরিজের একটি দৃশ্যে, মাধুরীর চরিত্র, একজন বলিউড তারকা। একজন তরুণ অভিনেতাকে বৃদ্ধ মনে করার জন্য রোস্ট করছেন৷ যাইহোক, মাধুরী বলেছেন যে তিনি বাস্তব জীবনে এতটাই সুরক্ষিত যে কখনও এমন স্টান্ট বন্ধ করতে হবে। তিনি আরও যোগ করেছেন যে এমনকি পরিচালক বেজয় নাম্বিয়ারও তাঁর মতোই কিছু বলেছেন।

দৃশ্যে, অনামিকাকে একজন তরুণ অভিনেতা একটি অনুষ্ঠানে অভ্যর্থনা জানাচ্ছেন। তিনি বলেছিলেন যে তিনি তাঁর সিনেমা দেখে বড় হয়েছেন এবং তাঁকে আশীর্বাদ করতে বলেছেন। অনামিকা এটাকে হালকাভাবে নেয় না এবং এটাকে অপমান হিসেবে দেখে। “তোমার সত্যিই আমার আশীর্বাদের দরকার নেই। আজকাল আপনার তরুণ তারকাদের পিআর, স্টাইলিস্ট, প্রশিক্ষক, আপনার সবকিছুই আছে। আসলে, আপনার প্রতিভারও দরকার নেই, আমার তো আশীর্বাদই ছেড়ে দিন,” সে তাঁকে বলে। দৃশ্যের স্ক্রিনশটগুলি অনলাইনে শেয়ার করা হয়েছিল। অনেকের সঙ্গে অভিনেতাদের তরুণ ফসলের মন্তব্যের প্রশংসা করে।

Netflix India দ্বারা শেয়ার করা একটি নতুন ভিডিওতে, শো প্রযোজক করণ জোহর এবং মাধুরী এর সাফল্য সম্পর্কে কথা বলেছেন। করণ মাধুরীকে জিজ্ঞাসা করেন, তিনি বাস্তব জীবনেও এমন কিছুর মুখোমুখি হয়েছেন কিনা। “আমি বলতে চাচ্ছি যে আপনি খুব উষ্ণ এবং দুর্দান্ত। আপনার জন্য তরুণ অভিনেতাদের অনেক শ্রদ্ধা রয়েছে। আপনি সময় থেকে তাদের আইকনিক হয়েছে কিন্তু আপনি যে অনেক পেয়েছেন? একজন মহিলা অভিনেতা এসে আপনাকে জিজ্ঞাসা করছেন, ‘ওহ আমি ছোটবেলা থেকেই আপনাকে অনেক দেখেছি। আপনি কি সেই লাইনটি শুনেছেন?’, মাধুরীকে জিজ্ঞেস করে করণ। তিনি উত্তর দিয়েছিলেন যে এমনকি বেজয় তাঁকে বলেছিল, সে তাঁর স্কুল জীবন থেকে তাঁকে দেখছে। “আমি বলেছিলাম, বেজয় যখন তুমি স্কুলে ছিলে, আমি স্কুলে ফিল্মে কাজ করতাম।”

মাধুরী বলেছিলেন যে বহু তরুণ মহিলা কয়েক বছর ধরে তাঁর কাছে এসেছেন এবং এমন কথা বলেছেন। তিনি, যাইহোক, মনে করেন যে তাঁরা সকলেই প্রকৃত ছিল। “অবশ্যই, অনামিকা আনন্দ একজন খুব নিরাপত্তাহীন ব্যক্তি। যেভাবে তাঁকে তাঁর মায়ের দ্বারা প্রতিনিয়ত লালন-পালন করা হয়েছে।” মাধুরী বলেছিলেন যে বিপরীতে, তিনি খুব সুরক্ষিত। করণ সেই সময়ের কথা স্মরণ করেছেন যখন তিনিও, লোকেদের বলতে শুনেছেন যে তাঁরা ছোটবেলায় তাঁর সিনেমা দেখেছে, যা সত্য হতে হবে। “তাই আমি সত্যিই বিরক্ত হতে পারি না।”

দ্য ফেম গেমে, অনামিকা আনন্দ একজন বলিউড সুপারস্টার। যিনি হঠাৎ নিখোঁজ হয়ে যান। তাঁর অন্তর্ধান ও তাঁর ব্যক্তিগত জীবনের বিভিন্ন গোপনীয়তার উপর আলোকপাত করা হয়। এতে মাধুরী ছাড়াও অভিনয় করেছেন সঞ্জয় কাপুর এবং মানব কৌল।