‘রাজ ঠাকরের সামান্যতম ক্ষতি হলেও গোটা মহারাষ্ট্র জ্বলবে’, হুঁশিয়ারি MNS নেতার

81

মহানগর ডেস্ক: সম্প্রতি এমএনএস প্রধান রাজ ঠাকরেকে হুমকি দিয়ে একটি চিঠি পাঠানো হয়েছিল। আর এরপরই মহারাষ্ট্র নবনির্মাণ সেনা নেতা বালা নন্দগাঁওকর বুধবার মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী দিলীপ ওয়ালসে পাটিলের সাথে দেখা করে এই বিষয়ে ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন।

তিনি বলেন যে রাজ ঠাকরের সামান্য ক্ষতি হলেও মহারাষ্ট্র পুড়বে। পরে সাংবাদিকদের সাথে কথা বলার সময় নন্দগাঁওকর বলেন যে এমএনএস প্রধানের ক্ষতি হলে রাজ্য জুড়ে এর প্রতিক্রিয়া হবে।

তারপর তাঁর সংযোজন,’ স্বরাষ্ট্রমন্ত্রী বলেছেন তিনি পুলিশ কমিশনারের সাথে কথা বলবেন। এখন তাঁরা যা যা প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার সেগুলো নেবেন। তবে রাজ ঠাকরের সামান্যতম ক্ষতি হলেও মহারাষ্ট্র জ্বলে উঠবে। রাজ্য সরকারকে এটা বুঝতে হবে।’

ওই হুমকির চিঠিটি নিয়ে মঙ্গলবার তিনি মুম্বাই পুলিশ কমিশনার সঞ্জয় পান্ডের সাথে দেখা করেছিলেন বলেও জানান।

নন্দগাঁওকর আরও বলেছিলেন যে তিনি এমএনএস প্রধান এবং তাঁর পরিবারের জন্য নিরাপত্তা চেয়েছেন, কিন্তু রাজ্য সরকার তাতে কর্ণপাত করছে না। তিনি বলেন, কেন্দ্রীয় সরকারের এ বিষয়ে নজর দেওয়া উচিত।

প্রসঙ্গত উল্লেখ্য, রাজ ঠাকরে গত ১২ এপ্রিল মহারাষ্ট্র সরকারকে ৩ মে এর মধ্যে মসজিদ থেকে লাউডস্পিকার অপসারণের জন্য একটি আল্টিমেটাম দিয়েছিলেন। এমনকি তিনি সতর্ক করেছিলেন যে এর অন্যথা হলে এমএনএস কর্মীরা লাউডস্পিকারে পাল্টা হনুমান চালিশা বাজাবে।