Suvendu Adhikari : গ্রেফতার করতে হবে মহুয়া মৈত্রকে,গর্জে উঠলেন বিরোধী দলনেতা

83

মহানগর ডেস্ক : সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে মা কালীর ছবি। যে ছবিতে দেখা যাচ্ছে মনের সুখে সিগারেটের টান দিচ্ছেন মা কালী। এই ছবি ফাইনাল হতেই নিন্দার ঝড় ওঠে সব মহলে। এই ছবি নিয়ে মন্তব্য করেছেন তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র (Mahuya Moitra)। সেই ঘটনা নিয়ে রাজনৈতিক মহলে হয়েছে বিস্তর জল ঘোলা। এবার মহুয়া মৈত্রের বিরুদ্ধে গর্জে উঠলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)।১০ দিনের মধ্যে পুলিশকে পদক্ষেপ নেওয়ার সময় বেঁধে দিয়েছেন বিরোধী দলনেতা।

আরও পড়ুন : হিন্দু ধর্মীয় ভাবাবেগে আঘাতের কারণে ক্ষমা চাইলো কানাডিয়ান জাদুঘর

ঘটনা নিয়ে শুভেন্দু অধিকারী বলেন,”বাংলার একজন কুলাঙ্গার সাংসদ। এই কথাটা আপনারা যেভাবে খুশি ব্যাখ্যা করতে পারেন। যেভাবে ব্যক্ত করেছেন, তাতে তাঁর রাজনৈতিক দল কী ভাবল, আমার কিছু যায় আসে না। বাংলার পুলিশের যদি সত্যি অশোকস্তম্ভের প্রতি শ্রদ্ধা থাকে, তাহলে পদক্ষেপ করতে হবে। নূপুর শর্মার বিরুদ্ধে যেভাবে নোটিস জারি করছে রাজ্য, তার বিরুদ্ধে যেভাবে আইনগত পদক্ষেপ করছে, তেমনি মহুয়ার বিরুদ্ধেও করতে হবে।” তিনি দাবি তুলেছেন, মহুয়ার বিরুদ্ধে এফআইআর দায়ের হচ্ছে। সেই এফআইআর-গুলো কার্যকর করতে হবে। এরপরই তাঁর হুঁশিয়ারি,”এফআইআর যদি কার্যকর না হয়, তাহলে আমি পুলিশকে ১০ দিন সময় দিলাম। আমি ১১ দিনের দিন পুলিশের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ তুলে হাইকোর্টে যাব।”

মহুয়ার মন্তব্যের প্রেক্ষিতে রাজ্য জুড়ে বিজেপি কর্মী সমর্থকরা পথে নেমেছে। সম্প্রতি ভারতীয় পরিচালক লীনা মানিমেকালাইয়ের তথ্যচিত্রের একটি পোস্টারে দেবী কালী রূপে এক মহিলাকে ধূমপান করতে দেখা গিয়েছে। একটি অনুষ্ঠানে এই পোস্টার নিয়ে মহুয়া মৈত্রকে প্রশ্ন করা হয়। তার প্রেক্ষিতে একটি মন্তব্য করেন মহুয়া মৈত্র। তা নিয়েই বিতর্ক ছড়ায়। তারপর নিজের টুইটার একটি পোস্টও করেন তিনি। তাতে বিতর্ক বাড়ে দ্বিগুণ। এবার মহুয়া সেই টুইটকে কেন্দ্র করে গর্জে উঠলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।