সিধুর মাস্টারস্ট্রোক! বিজেপি নয়, কংগ্রেসেই যোগ দিলেন মালবিকা

11

নিজস্ব প্রতিনিধি: কংগ্রেসে যোগ দিলেন বলিউড অভিনেতা সোনু সুদের বোন মালবিকা। সোমবারই তিনি যোগ দেন সোনিয়া গান্ধির দলে। এদিন পঞ্জাবের মোগায় প্রদেশ কংগ্রেস সভাপতি নভজ্যোত সিং সিধু ও পঞ্জাবের মুখ্যমন্ত্রী চরণজিৎ সিং চন্নির উপস্থিতিতে তিনি হাতে তুলে নেন হাত আঁকা ঝান্ডা।

শনিবারই উত্তরপ্রদেশ, উত্তরাখণ্ড, পঞ্জাব, মণিপুর ও গোয়ায় ভোট ঘোষণা করেছে নির্বাচন কমিশন। পঞ্জাবে ভোট হবে ১৪ ফেব্রুয়ারি। ভোট হবে এক দফায়ই। পঞ্জাব নির্বাচনে জিততে মরিয়া কংগ্রেস। এমতাবস্থায় কংগ্রেসে যোগ দিলেন সোনু সুদের বোন মালবিকা। তাঁর কংগ্রেসে যোগদানের ফলে সোনিয়ার দল যে বিশেষ উপকৃত তা ধরা পড়েছেন পঞ্জাবের মুখ্যমন্ত্রীর গলায়। তিনি বলেন, এক ভাল পরিবারের সদস্য আমাদের দলে আসা সত্যিই সৌভাগ্যের বিষয়। প্রদেশ কংগ্রেস সভাপতি নভজ্যোত সিং সিধু বলেন, সারা বিশ্বে মানবিকতার নজির গড়েছেন সোনু সুদ। আজ তাঁর পরিবারের সদস্য আমাদের সঙ্গে যুক্ত হলেন। তিনি একজন শিক্ষিত মহিলা। কংগ্রেসে যোগ দিয়ে খুশি মালবিকা। জানালেন রাজনীতিতে যোগ দেওয়ার উদ্দেশ্যও। তিনি বলেন, সাধরণ মানুষের সেবা করার জন্যই আমি রাজনীতিতে যোগ দিলাম।

মোগায় পৈত্রিক ভিটে সোনুর। এদিন সোনু সেখানেই ছিলেন। তাঁর বাড়িতে গিয়ে দেখা করেন সিধু এবং চন্নি। তবে মালবিকা যখন কংগ্রেসে যোগ দেন, সেই সময় উপস্থিত ছিলেন না সোনু।

কিছুদিন আগেই প্রদেশ নেতৃত্বের সঙ্গে অশান্তির জেরে কংগ্রেস ছেড়ে বেরিয়ে যান পঞ্জাবের প্রাক্তন মুখ্যমন্ত্রী অমরিন্দর সিং। তারকা পরিবারের মালবিকা কংগ্রেসে যোগ দেওয়ায় সেই ক্ষতে কিছুটা হলেও প্রলেপ পড়বে ধারণা ওয়াকিবহাল মহলের।