পথ দুর্ঘটনার কবলে মালাইকা আরোরা, দুটি গাড়ির মাঝে পড়ে আহত অভিনেত্রী

45

 

মহানগর ডেস্ক: পথ দুর্ঘটনায় জখম বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা। জানা গিয়েছে, পুনে শহরে একটি অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন তিনি। আর সেই সময় হঠাৎই তিনটি গাড়ির মধ্যে ধাক্কা লাগে যায়। ফলে সামান্য আহত হন অভিনেত্রী। তাঁকে সঙ্গে সঙ্গে নিয়ে যাওয়া হয় অ্যাপোলো হাসপাতালে। সেখান বেশ কিছুক্ষণ চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয় অভিনেত্রীকে।

জানা গিয়েছে,মালাইকা পুণেতে একটি ফ্যাশন ইভেন্টে যাচ্ছিলেন! মুম্বই শহরের বাইরের দিকে হঠাৎই তাঁর গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে। মুম্বই-পুণে এক্সপ্রেসওয়ে-র ৩৮ কিলোমিটার পয়েন্টে দুর্ঘটনাটি ঘটে। মূলত এই এক্সপ্রেসওয়ের জায়গাটি এমনিতেই দুর্ঘটনাপ্রবণ! ওই জায়গায় তিনটে গাড়ির মধ্যে সজোরে ধাক্কা লাগে। যার ফলে গাড়ি তিনটি ক্ষতিগ্রস্ত হয়। দুর্ঘটনার পরই তিনটে গাড়ি যে-যার মতো দুর্ঘটনাস্থল ছেড়ে বেড়িয়ে যায়। যার ফলে অভিনেত্রীর গাড়ি পুলিশের নজর পরেছে।

পুলিশ সূত্রে খবর, তিনটি গাড়ির মধ্যে দুর্ঘটনা হওয়ায়, দুটি গাড়ির মাঝে পড়ে মালাইকার গাড়িটি। যার ফলে তাঁর গাড়ি একটু বেশি আহত হয়েছে। ঘটনার পরই অভিনেত্রী দ্রুত চিকিৎসার জন্য তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখান বেশ কিছুক্ষণ রেখে অভিনেত্রীকে চিকিৎসা করা হয়।

ঘটনাকে ঘিরে এফআইআর দায়ের করেছে মুম্বই পুলিশ। দুর্ঘটনাগ্রস্ত তিনটি গাড়িরই রেজিস্ট্রেশন নম্বর নেওয়া হয়েছে। তদন্তের প্রয়োজনে গাড়িমালিকদের জিজ্ঞাসাবাদ করা হতে পারে, বলে খবর মুম্বই পুলিশ সূত্রে।