অর্জুনের সঙ্গে কবে বিয়ে করছেন? নিজেই জানালেন মালাইকা

42

ডেস্ক: বর্তমানে বলিউডে গশিপের কারখানা বানিয়ে ফেলেছেন মালাইকা আরোরা ও অর্জুন কাপুর। কখনও বিদেশে ছুটি কাটাতে গিয়ে হাত ধরে ঘোরার ভিডিও ভাইরাল হয় আবার রাতে পার্টি করার ভিডিও সবটাই পাপারাৎজিদের দৌলতে চোখে পড়ে। কিছুদিন আগেই করণের শোতে এসে অর্জুন জানান খুব শীঘ্রই বিয়ে করতে চান তিনি। তারপরেই গুঞ্জন ছড়িয়ে পড়ে তবে কী মালাইকাকে বিয়ে করছেন অর্জুন? সেই প্রশ্নের এবার উত্তর দিলেন মালাইকা খোদ নিজে।

এক সাক্ষাৎকারে মালাইকা জানিয়েছেন, ”হায় ভগবান না আমার সঙ্গে অর্জুনের কোনও সম্পর্ক নেই। আমরা বিয়েটা করব কীভাবে? এটা পুরোটাই মিডিয়ার সাজানো ঘটনা। এর জন্য পুরো দায়টা মিডিয়ার।” কিছুদিন আগেই জানা গিয়েছিল অর্জুন কাপুর ও মালাইকা আরোরা এপ্রিল মাসেই বিয়ে করবেন। এমনকি এটাও শোনা যায় তাঁরা দু’জনে লিভ-ইন করছেন। যদিও মালাইকা এই বিষয়ে জানিয়েছেন, ”আমার মনে হয় সবার সারাজীবন এক সম্পর্কে থাকাটা উচিত নয়। মাঝে মাঝে ভালোবাসা পাওয়ার জন্য অন্যদিকেই খুঁজে বেড়াতে হয় ভালোবাসা। এবার যদি তুমি পেয়ে যাও তাহলে তুমি ভাগ্যবান।”

 

পাশাপাশি মালাইকা আরও জানান, ”সবার জন্য দ্বিতীয় সুযোগের প্রয়োজন আছে। সবার উচিত বারবার প্রেমে পড়া। কোনও মানুষ সারাজীবন একা থাকতে চান না পুরো জীবনটা জুড়ে। আমি নিজে এখন প্রেম করছি, আরবাজের সঙ্গে বিচ্ছেদের সিদ্ধান্তটি আমার জীবনের সবচেয়ে বড় সিদ্ধান্ত ছিল। আমি এখন খুব খুশি আছি।”