খুন হচ্ছে নেশা এবং পেশা! রহস্যে মোড়া ‘মালাং’-এর ট্রেলার এল সামনে

5
malang news

Highlights

  • ‘মালাং-এর ট্রেলার এল প্রকাশ্যে
  • খুন হচ্ছে এদের নেশা এবং পেশা
  • মুক্তি পাবে ৭ ফেব্রুয়ারি

 

মহানগর ওয়েবডেস্ক: একটু আলাদা ধরণের ছবি দর্শকদের উপহার দিতে পছন্দ করে থাকেন মোহিত সুরি। ‘এক ভিলেন’, ‘আশিকি ২’-এর পর পরিচালক সামনে আনলেন ‘মালাং’। যদিও ট্রেলারে ছবির কী গল্প তা একেবারেই বুঝতে দেননি মোহিত। তবে খুন যে কারও নেশা হয়ে থাকে এবং ঠান্ডা মাথায় কোনও ব্যক্তির খুন করা কীভাবে সম্ভব হয় তা দেখালেন এই ট্রেলারে।

আদিত্য, অনিল, দিশা এবং কুণাল এই চারটে চরিত্রই ছবিতে এক অসাধারণ গল্প বলবে। খুন এদের নেশা বা পেশার মধ্যে পড়ে। তাই তো কাউকে খুনের আগে একটিবারও চিন্তাভাবনা করেন না আদিত্য, দিশা এবং কুণাল-অনিলরা। ‘মালাং’-এর ট্রেলারে এমনই ফুটে উঠেছে। তবে কী কারণে তাঁরা একে অপরকে খুনের হুমকি দিচ্ছেন তা ট্রেলারে স্পষ্ট হয়নি, সহজ করে বলতে গেলে পরিচালক তা বলতে চাননি। পুরোটাই একটা প্যাকেটে মুড়ে রেখেছেন মোহিত।

একদিকে যেমন খুনের তাণ্ডবলীলা চলছে, অন্যদিকে আদিত্য-দিশার প্রেম যেন কোনও বাধা মানতে চাইছে না। একে অপরকে পাগলের মতো ভালবাসেন। তবে ছবিতে পুলিশের ভূমিকায় অভিনয় করেছেন অনিল কাপুর। এদিকে, ফোনে হুমকি দিচ্ছেন কুণাল খেমু। তবে কাকে? তার কোনও উত্তর দিতে চাননি মোহিত। আসলে, ট্রেলারে ছবির গল্প ফুটিয়ে তুলতে চাননি তিনি। তাই তো নানা ধাঁধা, রহস্যে মোড়া ‘মালাং’-এর ট্রেলার প্রকাশ্যে এনেছেন। মুক্তি পাবে ৭ ফেব্রুয়ারি। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে এলি আব্রামকে।