‘মমতা বন্দ্যোপাধ্যায় আমার খুব কাছের মানুষ’, শাহের সঙ্গে নৈশভোজের পরই মুখ্যমন্ত্রীর ভূয়সী প্রশংসায় সৌরভ

132

মহানগর ডেস্ক: বঙ্গ সফরে এসে অমিত শাহ শেষ দিন রাত্রে বেলায় ডিনার সেরেছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের বেহালার বাড়িতে। সেখানে রাজকীয়ভাবে অমিত শাহ সহ বিজেপি নেতারা নৈশভোজ করেছিলেন। আর তারপরেই শুরু হয় নানা রকম জল্পনা। প্রশ্ন ওঠে তাহলে কী এবার সৌরভ গাঙ্গুলী রাজনীতিতে নামছেন? যোগদান করছেন তিনি বিজেপিতে? এমনই নানান জল্পনার মাঝখানে শনিবার বাইপাসের ধারে একটি হাসপাতালের উদ্বোধনে গিয়ে সৌরভের মুখে শোনা গেল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভূয়সী প্রশংসা। তিনি বলেন, ‘মুখ্যমন্ত্রী আমার খুব কাছের মানুষ।’

এদিন বেসরকারি হাসপাতালের উদ্বোধনে গিয়ে সৌরভ বলেন, “মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আমার খুব কাছের মানুষ। আর আমার বলার দরকার পরে না, ফিরহাদ হাকিম কতটা কাছের মানুষ। ওঁনার কাছে যেকোনও মানুষ গেলে তাঁরা উপকৃত হন সব সময়। আমি যদিও মাঝে মাঝে ওঁনাকে একটু বেশি বিরক্ত করে ফেলি। সবসময় সবাই সাহায্য পেয়েছে ওঁর থেকে।”

শুধু মহারাজ সৌরভই নয়, দাদার রাজনীতিতে যোগদানের জল্পনা উস্কে দিয়েছেন পত্নী ডোনা গঙ্গোপাধ্যায়। তিনি এদিনের অনুষ্ঠান শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, “সৌরভ রাজনীতিতে এলে ভালো কাজ করবে। যদিও বা এটা একান্তই দাদার সিদ্ধান্ত।”

এছাড়াও ডোনা গঙ্গোপাধ্যায় দাবি করেন, গতকালের শাহি নৈশভোজে রাজনীতি নিয়ে কোনও কথা হয়নি। অন্যান্য বিজেপি নেতাদের অমিত শাহ নিজের নিমন্ত্রণের মধ্যেই ডেকে এনেছিলেন। আলাদা করে কাউকে আমন্ত্রণ জানানো হয়নি।