Mamata Banerjee: ফের জেলাসফর মুখ্যমন্ত্রীর, ৩১ মে যাবেন পুরুলিয়া

66
Mamata Banerjee: জঙ্গলমহল সফরে মুখ্যমন্ত্রী, আগামী সপ্তাহে যাচ্ছেন পুরুলিয়া-বাঁকুড়া
জঙ্গলমহল সফরে মুখ্যমন্ত্রী

মহানগর ডেস্ক: সামনেই পঞ্চায়েত ভোট ( Panchayat Elections)। আর এই পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে চলতি মাসে দ্বিতীয় বারের জন্য তিনদিনের জেলা সফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়( Chief Minister Mamata Banerjee)। সূত্রের খবর মারফত জানা গিয়েছে যে দলীয় কর্মীদের নিয়ে আগামী ৩১ মে পুরুলিয়ায়(Purulia) কর্মিসভা করতে পারেন তিনি। তারপর প্রশাসনিক বৈঠক করারও কথা রয়েছে তাঁর। এছাড়াও আগামী মাসের ১ তারিখ বাঁকুড়া সফরে যাওয়ার সম্ভাবনা রয়েছে তাঁর।

দলীয় সূত্রে জানা গিয়েছে যে, আগামী ৩১ মে সকাল দশটা নাগাদ পুরুলিয়ায় কর্মিসভা রয়েছে মুখ্যমন্ত্রীর। তবে এরপর প্রশাসনিক বৈঠকের সূচি নিয়ে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি বলে জানিয়েছে পুরুলিয়া জেলা প্রশাসন।

আরও পড়ুন: সিধুর পরিচয় এখন কয়েদি নম্বর ২৪১৩৮৩! প্রথম দিনেই জেলের খাবার খেলেন না কংগ্রেস নেতা

অন্যদিকে মমতা বন্দ্যোপাধ্যায়ের জেলা সফর চূড়ান্ত হতেই জেলা তৃণমূল সভাপতি তথা পুরুলিয়া জেলা পরিষদের জনস্বাস্থ্য ও পরিবেশ স্থায়ী সমিতির কর্মাধ্যক্ষ সৌমেন বেলথরিয়া পুরুলিয়া শহরের শিমুলিয়ায় ব্যাটারি গ্রাউন্ড পরিদর্শন করেন। শনিবার আরও কয়েকটি মাঠ পরিদর্শনের পরেই কর্মিসভার জায়গা চূড়ান্ত করবেন রাজ্যের মন্ত্রী মলয় ঘটক।

প্রসঙ্গত উল্লেখ্য, একুশের বাংলা বিধানসভা নির্বাচনের পর এই প্রথম পুরুলিয়ায় পদার্পণ করতে চলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। আর এই মর্মে ওই জেলায় প্রস্তুতিও তুঙ্গে। তাঁর কর্মিসভার খবর নিয়ে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় প্রচার শুরু করে দিয়েছে তৃণমূল কংগ্রেস।