Mamata Banerjee: সিপিএম আমলে চিরকুট দিয়েই চাকরি পাওয়া যেত: মমতা বন্দ্যোপাধ্যায়

70
Mamata Banerjee: সিপিএম আমলে চিরকুট দিয়েই চাকরি পাওয়া যেত: মমতা বন্দ্যোপাধ্যায়

মহানগর ডেস্ক: সম্প্রতি এসএসসি (SSC) নিয়োগ প্রক্রিয়া নিয়ে রাজ্য সরকারের ( State Government ) বিরুদ্ধে উঠছে একের পর এক দুর্নীতির অভিযোগ। এমনকি এই সমস্ত ঘটনায় নাম জড়িয়েছে রাজ্যের মন্ত্রীদেরও। আর এই নিয়ে বিরোধীদের কটাক্ষের মুখে পড়তে হচ্ছে বাংলার শাসক দলকে। কিন্তু এদিন ঝাড়গ্রামে কর্মীসভার মঞ্চ থেকে রাজ্যের পূর্ববর্তী সরকারকে পাল্টা নিশানা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ( CM Mamata Banerjee)।

তিনি এদিন বাম আমলের সরকারকে রীতিমত তুলোধোনা করার সুরে বলেন,” ৩৪ বছরে সিপিএম আমলে চিরকুট দিয়েই চাকরি পাওয়া যেত। একটা ট্রান্সফার করত চিরকুট দিয়ে। কাজ করতে গিয়ে কেউ ভুল করলে সংশোধন করে দেওয়া উচিত। সিপিএমের ৩৪ বছরে অনেক খোঁজ নিয়েছি। আস্তে আস্তে চ্যাপ্টার ওপেন করব। এতদিন ভদ্রতার খাতিরে কিছু করিনি।”

অন্যদিকে গেরুয়া শিবিরকেও একযোগে নিশানা করে তোপ দেগেছেন তৃণমূল সুপ্রিমো। তিনি বলেন,” হেরে গিয়ে এরাজ্যকে বদনাম করার চেষ্টা করছে গেরুয়া শিবির। আর বদনাম করার হাতিয়ার হিসেবে ব্যবহার করছে কেন্দ্রীয় সরকারি এজেন্সিগুলিকে। এভাবে কখনও তৃণমূলকে দমিয়ে রাখা যাবে না।”

প্রসঙ্গত উল্লেখ্য, এদিনের কর্মীসভার মঞ্চ থেকে মমতা বন্দ্যোপাধ্যায় সরকারি কর্মসূচির বিষয়ে বিস্তারিত জানিয়ে দিয়েছেন এবং বলেছেন,” দলের মিটিং থেকেই নির্দেশ দিচ্ছি আমি, যাঁরা গ্রামসভা,পঞ্চায়েত সমিতিতে আছেন, তাঁরা মানুষের কাজ করবেন। বর্ষার আগে কাজ করে দেবেন। পঞ্চায়েত ইলেকশন কবে হবে, আমি ঘোষণা করে দেব। তাই কাজ করুন চটপট। কাজে চমকানি থাকবে। আমাকে যেহেতু হারাতে পারেনি। বিজেপি তাই বদনাম করে বেড়াচ্ছে।”