Tarun Majumdar Health Update : তরুণ মজুমদারকে দেখতে এসএসকেএম-এ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

62
Tarun Majumdar Health Update : তরুণ মজুমদারকে দেখতে এসএসকেএম-এ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়
হাসপাতাল কর্তৃপক্ষের কাছে মমতা বন্দ্যোপাধ্যায় জানতে চান প্রবীণ পরিচালকের কথা

মহানগর ডেস্ক : হাজারটা কাজের চাপ। তার মাঝেও সময় বের করে এসএসকেএম-র পথে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banerjee)। কালীঘাটের বাড়ি থেকে বেরিয়ে সোজা নবান্নে যাওয়ার কথা ছিল। মাঝ পথে গাড়ী ঘুরিয়ে পৌঁছে যান হাসপাতালে। সেখানেই ভর্তি রয়েছেন বর্ষিয়ান পরিচালক তরুণ মজুমদার(Tarun Majumdar Health Update)। সূত্রের খবর অনুযায়ী খুব একটা ভালো নেই প্রবীণ এই পরিচালক। বয়স ৯০ ছাড়িয়েছে। ধরা পড়েছে সেপ্টিসেমিয়া। কিডনির অবস্থা খুব একটা ভালো নয়।

আরও পড়ুন, বড় খবর, জুলাই থেকে সরকারি কর্মচারীদের মহার্ঘ ভাতা বৃদ্ধির সম্ভাবনা

হাসপাতাল কর্তৃপক্ষের কাছে মমতা বন্দ্যোপাধ্যায় জানতে চান অবস্থার কথা(Tarun Majumdar Health Update)। সেখানে খোঁজখবর নিয়ে আবার গাড়িতে উঠে রওনা দেন নবান্নের উদ্দেশ্যে। গত বুধবার রাতে এসএসকেএম-এ উদ্বিগ্ন চিকিৎসকরা জানিয়েছিলেন গত ২৪ ঘন্টায় জটিলতা বেড়েছে। ক্রিয়েটিনিনের মাত্রা বেড়েছে শরীরে। এমনকি জটিলতা নিয়ন্ত্রণে রাখতে করা হতে পারে ডায়ালিসিস। কমেছে মস্তিষ্কের সাড়া দেওয়ার প্রবণতা।

বাংলা সিনেমা জগতের কিংবদন্তি পরিচালকের অবদান অনেক খানি। পদ্মশ্রী সম্মানে ভূষিত করা হয়েছে তাঁকে। এছাড়া তাঁর ঝুলিতে রয়েছে পাঁচ-পাঁচটি জাতীয় পুরস্কার। বালিকা বধূ,কুহেলি,শ্রীমান পৃথ্বীরাজ,ফুলেশ্বরী ,দাদার কীর্তি,আলো,গণদেবতার মত একের পর এক কালজয়ী ছবি উপহার দিয়েছেন বাংলা সিনেমার দর্শকদের।স্বাভাবিকভাবেই বর্ষিয়ান পরিচালকের অসুস্থতায় উদ্বিগ্ন দর্শকরা।

Tarun Mukherjeee Health Update