Home Entertainment Mani Ratnam-SRK : শাহরুখের সঙ্গে জুটি বাঁধতে চান মনিরত্নম! পরিচালক নিজের মুখেই জানালেন ইচ্ছা

Mani Ratnam-SRK : শাহরুখের সঙ্গে জুটি বাঁধতে চান মনিরত্নম! পরিচালক নিজের মুখেই জানালেন ইচ্ছা

by Oindrila Chakraborty
Mani Ratnam-SRK : শাহরুখের সঙ্গে জুটি বাঁধতে চান মনিরত্নম! পরিচালক নিজের মুখেই জানালেন ইচ্ছা

মহানগর ডেস্ক : মনিরত্নম এবং শাহরুখ খানের জুটি এনে দিয়েছিল ‘দিল সে’র মত ছবি। যে ছবি আজও সমান সমাদৃত বিনোদন জগতে। শাহরুখের সঙ্গে এই ছবিতে দেখতে পাওয়া গিয়েছিল মনীষা কৈরালা এবং প্রীতি জিন্টাকে। তবে তারপর আর সেভাবে কাজ করতে দেখা যায়নি মণিরত্ন এবং শাহরুখ খানকে। তবে সম্প্রতি পরিচালকের কথায় তেমনই আভাস পাওয়া গেল।

এক সাক্ষাৎকারে পরিচালক মনিরত্নম তার নতুন ছবিকে নিয়ে কথা বলতে গিয়ে জানান তার ইচ্ছা রয়েছে সঙ্গে ফের একবার জুটি বাঁধার। পরিচালক জানান,’এর আগে একাধিকবার শাহরুখের সঙ্গে বিভিন্ন ইভেন্টে দেখা হয়েছে আমার। যদিও তার জন্য চিত্রনাট্যের এখনো তৈরি করিনি। তবে তার সঙ্গে পুনরায় কাজ করার ইচ্ছা রয়েছে’।

মনিরত্নম আপাতত নিজের ছবির প্রচারকার্য সারতে ব্যস্ত। পোনিয়ন সেলভান নিয়ে দর্শকদের মধ্যেও উন্মাদনার সীমা বাঁধ ভেঙেছে। যেখানে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছে ঐশ্বর্য রাই বচ্চন, বিক্রম কার্থি, তৃষা কৃষ্ণনকে। ছবিতে ঐশ্বর্য রাইকে দ্বৈত ভূমিকায় দেখা গিয়েছে। ছবির ট্রেলার সামনে আসার পর থেকে দর্শকরা উদগ্রীব। আগামী ৩০ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি । তামিল তেলেগু মালায়ালাম কানাডা হিন্দি এই পাঁচ ভাষায় মুক্তি পাবে পোনিয়ন সেলভান। সঙ্গীত পরিচালনা করেছেন এ আর রহমান।

You may also like

Leave a Comment