England Tour Of India: ভারতকে হারাতে দলে অভিজ্ঞ খেলোয়াড় যোগ করল England

33
Bengali news
মার্ক উড ও ক্রিস ওকস

মহানগর ডেস্কঃ ভারতের বিরুদ্ধে চতুর্থ টেস্টে দলে পরিবর্তন করল ইংল্যান্ড। চতুর্থ টেস্টে দেখা যাবে মার্ক উড ও ক্রিস ওক্স-কে।

 

ভারতের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে ফিল্ডিং করার সময় কাঁধে চোট লাগে মার্ক উডের। তাই তৃতীয় টেস্ট ম্যাচে অনুপস্থিত ছিলেন মার্ক। অন্যদিকে পাকিস্তানের বিপক্ষে খেলার সময় চলতি বছরের জুলাই মাসে গোড়ালিতে চোট পান ক্রিস।

 

এছাড়াও ইংল্যান্ডের হেড কোচ ক্রিস সিলভারউড চতুর্থ টেস্ট ম্যাচে বেন স্টোকস ও জোফ্রা আর্চারকে দলে নেওয়ার ইঙ্গিত দিয়েছেন।সিলভারউড আরও বলেন , “আমাদের দলের যাঁরা চোট পেয়েছিলেন তাঁরা মোটামুটি সুস্থ হয়ে গেছেন। উড বোলিং করেছেন নেটে। তাই ওনাকে দলে নেওয়া হচ্ছে। এবং ক্রিস শুক্রবার দিন একটি খেলায় অংশ নিয়েছিলেন তাই তাঁকেও দলে নেওয়া হবে”।

 

তবে জস বাটলার চতুর্থ টেস্ট ম্যাচে থাকছেন না কারণ ওনার দ্বিতীয় সন্তান হতে চলেছে তাই ছুটি নিয়েছেন। তাই চতুর্থ টেস্ট ম্যাচে উইকেটের পিছনে গ্লাবস হাতে চলেছেন জনি বেয়ারস্ট্র।কোচ ক্রিস বেয়ারস্ট্র-এর সম্বন্ধে বলেন, “আমার নিজের প্রতি বিশ্বাস রেখেই বলছি জস তাঁর কাজ ভালোই পারবেন। এছাড়াও আমি ওনার সঙ্গে কথা বলেছি। উনি সুযোগ পেয়ে খুশি হয়েছেন”।

 

Tags: Bengali news, Latest news in bengali, Current news in bengali, Cricket news, England vs India