Udaipur Beheading Case: বিজেপি-আরএসএসের চক্রান্ত, উদয়পুর ঘটনা প্রসঙ্গে বললেন মৌলানা

64
Udaipur Beheading Case: বিজেপি-আরএসএসের চক্রান্ত, উদয়পুর ঘটনা প্রসঙ্গে বললেন মৌলানা

মহানগর ডেস্ক: উদয়পুরে (Udaipur) দরজি কানাইয়ালাল খুনের ঘটনায় উত্তপ্ত রাজনৈতিক মহল বিজেপির (BJP) প্রাক্তন নেত্রীর বিতর্কিত মন্তব্যের পর থেকে দেশে যে হিংসাত্মক পরিস্থিতি তৈরি হয়েছে তা নিয়ে নানা জনে নানা মত রেখেছেন এবার কানাইয়া লাল হত্যাকাণ্ডে মুখ খুলেছেন বেরেলির মৌলানা তৌকির রাজাও। তাঁর মন্তব্য, এই ঘটনার পেছনে বিজেপি ও আরএসএস-এর সম্মিলিত ষড়যন্ত্র রয়েছে।

শনিবার নিজের বাসভবনে সংবাদ সম্মেলন করে ইত্তেহাদে মিল্লাত কাউন্সিলের প্রধান বলেন, নূপুর শর্মাকে নিয়ে নীরবতা পালন করে সরকার পরোক্ষভাবে দেশের পরিস্থিতি আরও খারাপ করছে। উদয়পুরে দরজির খুন হোক বা রাঁচিতে নিষ্পাপ নাবালক শিশুদের মৃত্যু, মিসেস শর্মার মন্তব্যতে সরকারের নীরবতা এসবের জন্য দায়ী। প্রসঙ্গে তিনি বলেন, বিজেপির প্রাক্তন নেত্রীকে যথাসময়ে গ্রেফতার করা গেলেই সব হত্যাকাণ্ড রোধ করা যেত। উদয়পুরের অভিযুক্তদের যেমন শাস্তি দেওয়া উচিত তেমনই রাঁচিতে পুলিশের গুলিতে নিহত নিষ্পাপ শিশুদের পরিবারকেও ক্ষতিপূরণ দিতে হবে কংগ্রেসকে। ক্ষতিপূরণকে ধর্মের দৃষ্টিকোণ থেকে দেখা উচিত নয়।

আরও পড়ুন : ‘বিনয় মিশ্র দোষী’, কয়লা পাচার কাণ্ডে বড় ঘোষণা দিল্লি হাইকোর্টের

পাশাপাশি তিনি আরও বলেন যে, ‘প্রধানমন্ত্রী নীরব না থাকলে পরিস্থিতির অবনতি হত না’। তিনি যদি নূপুর শর্মার বক্তব্য নিয়ে কিছু বলতেন, তাহলে দেশের পরিবেশ খারাপ হত না। উদয়পুর ও রাঁচিতে হত্যাকাণ্ড ঠেকানো যেত’। তাঁর বক্তব্য, ছবি স্পষ্ট হয়ে গিয়েছে যে, উদয়পুরের অভিযুক্ত একজন বিজেপি কর্মী। উচ্চ পর্যায়ের তদন্ত হওয়া উচিত রাজস্থানের আসন্ন নির্বাচনের কথা মাথায় রাখলে, এটা বিজেপির পরিকল্পনার অংশ নয়। সমস্ত দিক খতিয়ে দেখা উচিত।