Home Featured Men Heckled For Selling Beef: ছত্তিশগড়ে গোমাংস বিক্রি করার অভিযোগে দুজনকে অর্ধনগ্ন করে হাঁটানো হল, মারা হল বেল্টের বাড়ি!

Men Heckled For Selling Beef: ছত্তিশগড়ে গোমাংস বিক্রি করার অভিযোগে দুজনকে অর্ধনগ্ন করে হাঁটানো হল, মারা হল বেল্টের বাড়ি!

by Mani Sankar Debnath

মহানগর ডেস্ক: পুলিশ নয়, আইন নিজেদের হাতেই তুলে নিল জনতা (Mob Took Law In Their Hands) ! যা ঘিরে উত্তাপে ফুটছে ছত্তিশগড়ের বিলাসপুর (Chhattishgarh) । সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ায় ভিডিওয় দেখা গিয়েছে সেখানে গোমাংস বিক্রি করার জন্য দুই ব্যক্তির পোশাক ছিড়ে খালি গায়ে আন্ডারপ্যান্ট পরা অবস্থায় তাদের হাঁটাচ্ছে কয়েকজন। একজন বেল্ট দিয়ে তাদের মারছে (Men Heckled For Selling Beef)। তাদের পেছন পেছন যাচ্ছে জনতা। সেই ভিড়ের মধ্যে থেকে বেল্ট দিয়ে একের পর এক বাড়ি মারা হচ্ছে। ভিড়ের মধ্যে থাকা বাকিরা মোবাইলে ছবি তুলছে। একজনের গলা শোনা যাচ্ছে ভিডিওয়। পুলিশ দুজন অভিযুক্তকে গ্রেফতার করেছে এবং তাদের কাছ থেকে তেত্রিশ কিলো গোমাংস উদ্ধার করেছে।

সুমিত নায়েক নামে এক ব্যক্তি পুলিশের কাছে অভিযোগ জানায় নরসিং দাস ও রামনিবাস মেহার মোটরবাইকে একটি সাদা ব্যাগ নিয়ে যাচ্ছিল। সেসময় অভিযোগকারী ও আরও কয়েকজন জানতে চায় ব্যাগে কি আছে, সেসময় তারা জানায় ব্যাগে গোমাংস রয়েছে। এরপরই দুজন সিনিয়ার পুলিশ অফিসারকে ঘটনাটির কথা জানানো হয় এবং তারপর ওই দুই ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ। পুলিশ এক বিবৃতিতে জানিয়েছে সাড়ে তেত্রিশ কিলো গোমাংস অভিযুক্তদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে। সেগুলি একজন পশুচিকিৎসককে দিয়ে পরীক্ষা করা হয়েছে। তবে পরীক্ষা করে কী জানা গিয়েছে, সেখবর অবশ্য মেলেনি। খবর পেয়ে সংবাদমাধ্যম সেখানে পৌঁছে পুলিশের সিনিয়ার অফিসারদের সঙ্গে যোগাযোগ করার করলে এ বিষয়ে কিছু জানা যায়নি। সেইসঙ্গে ওই দুই অভিযুক্তকে যারা বেল্টের বাড়ি মেরেছে, তাদের বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেওয়া হয়েছে কিনা, সে খবরও জানা যায়নি

You may also like