IPL Final: ‘মর্গ্যান আজ না খেললে আশ্চর্য হব না’, KKR অধিনায়ককে নিয়ে বিষ্ফোরক ভবিষ্যৎবাণী মাইকেল ভনের

37

মহানগর ডেস্ক: কোভিড আবহেই আজ দুবাইয়ে অনুষ্ঠিত হতে চলেছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ফাইনাল। মুখোমুখি মহেন্দ্র সিং ধোনি নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংস ও ইয়ন মর্গ্যান নেতৃত্বাধীন কলকাতা নাইট রাইডার্স। ম্যাচ শুরুর আগে দুই দলের প্রস্তুতি একেবারে তুঙ্গে। এরই মধ্যে বোমা ফাটালেন ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক তথা ক্রিকেট ধারাভাষ্যকার মাইকেল ভন।

কলকাতার ক্যাপ্টেন মর্গ্যান ফাইনালের ম্যাচ থেকে নিজেকে সরিয়ে নিলে অবাক হওয়ার কিছু নেই বলে অভিমত ভনের। এক সংস্থাকে সাক্ষাৎকার দেওয়ার সময় তিনি বলেন, “আমি ব্যক্তিগতভাবে ইয়ন মর্গ্যানকে দল থেকে বসানোর পক্ষপাতি নই। কিন্তু ও যদি নিজেই ফাইনাল থেকে সরে দাঁড়ায় তাহলে অবাক হব না। কারণ ওকে চিনি আমি। দলের জন্য যেটা ভালো ও সেটাই করবে।”

প্রসঙ্গত, দীনেশ কার্তিকের নেতৃত্বে এই বছর আইপিএল অভিযান শুরু করেছিল শাহরুখ খানের দল। তবে একের পর এক হারের জেরে কোপ পড়ে তাঁর ক্যাপ্টেন্সির উপর। নয়া অধিনায়ক হন ইংল্যান্ডের অন্যতম সফল খেলোয়াড় ইয়ন মর্গ্যান। ভারতের বাইরে আইপিএলের দ্বিতীয় দফায় জ্বলে ওঠে নাইটরা। একের পর এক বাঁধা টপকে তাঁরা স্থান করে নেয় ফাইনালে। তবে এই চোখ ধাঁধানো সাফল্যের মাঝেও মর্গ্যানের ব্যাটিং ফর্ম প্রশ্নচিহ্নের মুখে পড়ে।

এখনও পর্যন্ত সেইভাবে বড় রান পাননি তিনি। তাই ভন এই ধরনের বিষ্ফোরক মন্তব্য করলেন বলে মত ক্রীড়া মহলের।

Also Read:

Burj Khalifa puja pandal: কীভাবে অনুমতি মিলল ১৪৫ ফুটের ‘বুর্জ খলিফা’র? প্রশ্ন দেশপ্রিয় পার্ক পুজো উদ্যোক্তাদের

Kanchan-Sreemoyee :’শোভন-বৈশাখীর দুর্বল সংস্করণ’ রঙ মিলিয়ে জামা পরে নবমীর রাতে চর্চায় কাঞ্চন শ্রীময়ী

Astrology : পুজো বা কোনও শুভকাজের আগেই হাঁচি হয়? জানুন এর লক্ষন কী এবং প্রতিকারই বা কী!