Home Uncategorized MITHUN CHAKRABORTY: প্রাক পঞ্চায়েত ভোটে বিজেপির প্রচারে ময়দানে মিঠুন

MITHUN CHAKRABORTY: প্রাক পঞ্চায়েত ভোটে বিজেপির প্রচারে ময়দানে মিঠুন

by Silpika Chatterjee

মহানগর ডেস্কঃ সামনেই পঞ্চায়েত নির্বাচন। আর সেই নির্বাচনেই বিজেপির হয়ে প্রচার করতে ময়দানে নামছেন মিঠুন চক্রবর্তী। দলীয় সূত্রের খবর আপাতত বাঁকুড়া, পুরুলিয়া, বীরভূম, পূর্ব ও পশ্চিম বর্ধমান এই জেলাগুলিতে প্রচার করতে পারেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। চলতি সপ্তাহের বুধবার ২৩ নভেম্বর পুরুলিয়ায় দলীয় কর্মীসভার মধ্যে দিয়ে মিঠুনের জেলা সফর শুরু হচ্ছে বলে রাজ্য বিজেপি সূত্রে খবর। জানা যাচ্ছে, পুরুলিয়ার পরে বাঁকুড়া জেলায় দুটি কর্মীসভায় তিনি থাকবেন। পাশাপাশি ২৬ এবং ২৭ নভেম্বর যথাক্রমে আসানসোল এবং বোলপুরের কর্মীসভায় থাকবেন মিঠুন। পঞ্চায়েত নির্বাচনের দিকে তাকিয়েই এই কর্মীসভাগুলোর আয়োজন বিজেপির তরফে করা হয়েছে বলে সূত্রের খবর।

বিজেপির সূত্রে আরও জানা যাচ্ছে, বিভিন্ন জেলায় বিজেপি কর্মীসভায় মিঠুনের সঙ্গে দলের রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারও থাকবেন। জনপ্রিয় এই অভিনেতাকে যে প্রচারের কাজে ধারাবাহিকভাবে বিজেপি ব্যবহার করতে চাইছে তা বোঝা গেছিল বিজেপির কোর কমিটির সদস্যদের নামের তালিকায় সুকান্ত মজুমদার, শুভেন্দু অধিকারী, দিলীপ ঘোষ ইত্যাদি নামের পাশাপাশি মিঠুন চক্রবর্তীর নাম অন্তর্ভুক্ত করায়।

রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার জানিয়েছেন, মিঠুন চক্রবর্তীর উপস্থিতি দলের কর্মী সমর্থকদের উদ্দীপ্ত করবে। তিনি আরও জানান, এখনও মিঠুন চক্রবর্তীর জনপ্রিয়তা একাধিক কর্মসূচীতে তাঁরা দেখেছেন। পাশাপাশি অভিনেতা নিজেও দলের কাজ করতে আগ্রহ প্রকাশ করেছেন বলে জানান সুকান্ত মজুমদার। ২০২১ সালের বিধানসভা নির্বাচনের প্রচারেও মিঠুন চক্রবর্তীর ভূমিকা ছিল অগ্রগণ্য। যদিও এই প্রচারে বিজেপির কোনও ফায়দা হয়নি।

এবার জেলায় জেলায় বিজেপির হয়ে মিঠুন চক্রবর্তীর এই প্রচার নিয়ে কটাক্ষ করেছেন রাজ্য তৃণমূলের সাধারণ সম্পাদক কুণাল ঘোষ। তিনি জানান, শীত পড়েছে । এই সময়ে যাত্রাপালা হয় বলে তিনি জানান। আর তাঁর এটি বিজেপির কোনও যাত্রাপালা করার পরিকল্পনা। তিনি দাবি করেন, মিঠুন চক্রবর্তীর জনপ্রিয়তা প্রমাণ করার জন্য অভিনেতাকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে হবে।

You may also like