Home Featured PM Modi: ‘আগের সরকার আদিবাসী এলাকার উন্নয়নে আগ্রহ দেখায়নি’, নাম না নিয়ে কংগ্রেসকে আক্রমণ মোদির

PM Modi: ‘আগের সরকার আদিবাসী এলাকার উন্নয়নে আগ্রহ দেখায়নি’, নাম না নিয়ে কংগ্রেসকে আক্রমণ মোদির

by Anamika Nandi
PM Modi: 'আগের সরকার আদিবাসী এলাকার উন্নয়নে আগ্রহ দেখায়নি', নাম না নিয়ে কংগ্রেসকে আক্রমণ মোদির

মহানগর ডেস্ক: শুক্রবার কংগ্রেসের (Congress) দিকে তোপ দেগে প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদি (Narendra Modi) বলেন, যারা দেশে দীর্ঘদিন ধরে ক্ষমতায় ছিল তারা কখনোই আদিবাসী এলাকার উন্নয়নে আগ্রহ দেখায়নি। কারণ এর জন্য প্রয়োজন কঠোর পরিশ্রমের। তাঁর কথায়, ভোটের জন্য বা নির্বাচনে জেতার জন্য তিনি উন্নয়নের কাজ শুরু করেননি। তা মানুষের জীবনের মান উন্নয়নের কথা ভেবে করা হয়েছে।

গুজরাট গৌরব অভিযানের সমাবেশে নমো বলেছেন, “যারা দীর্ঘ সময় ধরে দেশ শাসন করেছে, তারা কখনোই আদিবাসী এলাকার উন্নয়নে আগ্রহ দেখায়নি। কারণ এর জন্য কঠোর পরিশ্রমের দরকার পরে’। এদিন খুদভেলে প্রায় ৩,০৫০ কোটি টাকার প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন মোদি। এটি নভসারি জেলার একটি উপজাতীয় অঞ্চল।

আরও পড়ুন: বাংলায় বিজেপিই জিততে পারতো: নাড্ডা

সমাবেশে এদিন প্রধানমন্ত্রী বলেন, প্রথমে উপজাতীয়দের বসবাসের জায়গায় টিকাকরণের ক্যাম্পেন করতে কয়েক মাস সময় লাগত। কিন্তু এখন সময় বদলেছে। আজ সেই সমস্ত কাজ শহুরে এলাকার সঙ্গে একসাথে করা যায়। সেইসঙ্গে এদিন সমাবেশে উপস্থিত সকল জনগণকে নমো জিজ্ঞাসা করেন যে, তারা বিনামূল্যে করোনা ভাইরাসের টিকার ডোজ পেয়েছেন কিনা! জবাবে সকলেই ‘হ্যাঁ’-তে উত্তর দিয়েছেন। মোদির কথায়, গত দুই দশকে গুজরাটের দ্রুত উন্নয়ন এই রাজ্যের গর্ব।

You may also like