Home Featured Congress: ‘কুকুরের মত মরবেন মোদি’, মামলা দায়ের কংগ্রেস নেতার বিরুদ্ধে

Congress: ‘কুকুরের মত মরবেন মোদি’, মামলা দায়ের কংগ্রেস নেতার বিরুদ্ধে

by Anamika Nandi
Congress: 'কুকুরের মত মরবেন মোদি', মামলা দায়ের কংগ্রেস নেতার বিরুদ্ধে

মহানগর ডেস্ক: টানা তিন দিন ধরে রাহুল গান্ধীকে (Rahul Gandhi) ইডির জিজ্ঞাসাবাদের বিরোধিতা করেছে বহু কংগ্রেস (Congress) কর্মী। এমনকি কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার দফতরের সামনে বিক্ষোভ প্রদর্শন করেছে তাঁরা। এদিন সংস্থার বিরুদ্ধে প্রতিবাদ জানাতে গিয়ে, প্রধানমন্ত্রী (Prime Minister) সম্পর্কে বিতর্কিত মন্তব্য করে বসলেন এক কংগ্রেস নেতা (Congress Leader)। তাঁর বক্তব্য, “কুকুরের মত মৃত্যু হবে মোদির”। ইতিমধ্যেই তাঁর বিরুদ্ধে দায়ের করা হয়েছে এফআইআর। মোদির (Narendra Modi) বিরুদ্ধে কথা বলে বিপাকে পড়েছেন হাত শিবিরের নেতা শেখ হুসেন।

ইডির দফতরের বাইরে দলের অন্যান্য কর্মীদের সঙ্গে বিক্ষোভ দেখাচ্ছিলেন শেখ হুসেন। আচমকাই বলে বসেন, ‘যেভাবে কুকুরের মৃত্যু হয়, সেভাবেই মরে যাবেন নরেন্দ্র মোদি। এই কথা বলার জন্য যদি আমার কাছে নোটিস আসে, তাতেও ভয় পাইনা। লড়াই চলছে, চলবে।

আরও পড়ুন:প্রাথমিক নিয়োগ দুর্নীতিতে হাইকোর্টের নজরদারিতে CBI’কে SIT গঠনের নির্দেশ: অভিজিৎ গঙ্গোপাধ্যায়

মূলত ১৩ জুন সোমবার বিক্ষোভ চলাকালীন এমন মন্তব্য করেছিলেন কংগ্রেস নেতা। যার দু’দিন পর নাগপুরের গিত্তিখাদান থানায় এফআইআর দায়ের হয়েছে। সূত্র অনুযায়ী, ওই বিক্ষোভে অংশগ্রহণকারী দুই হাত শিবিরের নেতাকে আটক করেছে স্থানীয় পুলিশ। এদিকে অশালীন ভাষা প্রয়োগ করা এবং উস্কানিমূলক মন্তব্য করার অভিযোগে হুসেনের বিরুদ্ধে দায়ের হয়েছে মামলা। বিজেপির নাগপুর ইউনিটের পক্ষ থেকে নেতার মন্তব্যের তীব্র নিন্দা জানানো হয়েছে।

সেইসঙ্গে দু’দিনের মধ্যে উপযুক্ত ব্যবস্থা না নেওয়া হলে, উচ্চতর আদালতে যাওয়ার হুঁশিয়ারি দিয়েছে পদ্ম শিবির। ন্যাশনাল হেরাল্ড মামলায় গত তিন দিন ধরে জেরা করা হচ্ছে রাহুল গান্ধীকে। যাকে ঘিরে উত্তাল হয়ে উঠেছে রাজধানী। প্রতিবাদে রাস্তায় নেমেছে কংগ্রেস নেতারা। যার মধ্যে দলের সদস্যের এই মন্তব্য আরও অস্বস্তি বাড়িয়েছে হাত শিবিরের।

You may also like