কোভিড বিধি অমান্য! মামলা রুজু হল টাইগার, দিশার বিরুদ্ধে

40

মহানগর ডেস্ক: করোনা আতঙ্কে ত্রস্ত গোটা দেশ। বেশ কিছু রাজ্যে চলছে লকডাউন। কিছু রাজ্যে লকডাউনের ফলে কমেছে আক্রান্তের সংখ্যাও। তবে, মেনে চলতে হচ্ছে করোনা সতর্কতা বিধি। দেশের এই পরিস্থিতিতে করোনা বিধি লঙ্ঘন করার অভিযোগ উঠল অভিনেতা টাইগার শ্রফ ও তাঁর বান্ধবী অভিনেত্রী দিশা পাঠানির বিরুদ্ধে। মুম্বই পুলিশ দায়ের করলে এফআইআর(FIR)।

পুলিশের তরফ থেকে জানানো হয়েছে, মুম্বইয়ের ব্র্যান্ডস্ট্রান্ডের রাস্তায় দুপুর ২টোর পর টাইগার এবং দিশা গাড়িতে করে ঘুরছিলেন। গাড়ি চালকের আসনে বসে ছিলেন দিশা। পেছনের সিটে বসেছিল টাইগার। রাস্তায় পুলিশ তাঁদের আটক করে। এই পরিস্থিতিতে বাইরে বেরানোর কারন জানতে চাওয়া হলে, কোনও সদুত্তর দিতে পারেননি তাঁরা। এর পর তাঁদের ছেড়ে দেওয়া হলেও সরকারি আদেশ অমান্য করার অভিযোগে ভারতীয় দণ্ডবিধি ১৮৮ ধারায় মামলা নথিভুক্ত করা হয়েছে। তবে, গ্রেপ্তার করা হয়নি কাউকে।

প্রসঙ্গত উল্লেখ্য, আগামী ১৫ জুন পর্যন্ত মহারাষ্ট্রে জারি রয়েছে লকডাউন। সরকারি নির্দেশ অনুসারে, সকাল ৭ টা থেকে দুপুর ২টো পর্যন্ত দোকান খোলা থাকছে। পাশাপাশি সর্বস্তরের মানুষের কাছে নিয়ম মেনে চলার আর্জি জানান হয়েছে। সেক্ষেত্রে অভিনেতা অভিনেত্রীদের মত বিশিষ্ট ব্যক্তিত্বদের এই ধরণের আচরণ গ্রহণযোগ্য নয়। তাই নির্দিষ্ট পদক্ষেপ নিয়েছে পুলিশ। যদিও এই বিষয় দিশা বা টাইগারের তরফ থেকে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।