‘দুই নয়, তিন সন্তানের বাবা আমি’, ফেসবুক লাইভে এসে বিস্ফোরক শোভন চট্টোপাধ্যায়

48
Sovon Chatterjee
আমার তিন সন্তান, ফেসবুক লাইভে এসে বিস্ফোরক মন্তব্য শোভন চট্টোপাধ্যায়ের।

মহানগর ডেস্ক: এ দল, ও দল করার পর নিজের স্ত্রীর রত্না চট্টোপাধ্যায়কে ছেড়ে ছিলেন প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়। এরপরই ফেসবুক লাইভের মাধ্যমে বিস্ফোরক হলেন তিনি। জানালেন, দুই নয় তিন সন্তানের বাবা। একইসঙ্গে ঘোষণা বৈশাখির সঙ্গে সিঁদুরের খেলা চরম বাস্তব। অতএব রত্না চট্টোপাধ্যায় কোনও চক্রান্ত আর ধোপে টিকবে না। বুধবার সকাল সকাল ফেসবুক লাইভে আসেন কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়। সেখান থেকেই প্রাক্তন স্ত্রীকে তীব্র কটাক্ষ করেন তিনি। একই সঙ্গে সংবাদমাধ্যমকেও একহাত নেন।

এদিন তিনি জানান, একশ্রেণীর মিডিয়া তাঁর স্ত্রীর রত্না চট্টোপাধ্যায়ের ষড়যন্ত্রে তাঁর নামে কুৎসা রটাচ্ছে। একই সঙ্গে জানান, আমার দুই সন্তান নয়, তিন সন্তান রয়েছে। প্রসঙ্গত, শোভন চট্টোপাধ্যায় ও রত্না চট্টোপাধ্যায় রয়েছে দুই সন্তান। এছাড়াও বৈশাখী বন্দ্যোপাধ্যায় রয়েছে এক সন্তান অর্থাৎ সবমিলিয়ে বৈশাখী বন্দ্যোপাধ্যায় সন্তানকেও নিজের সন্তান বলে গ্রহণ করলেন শোভন চট্টোপাধ্যায়। ফেসবুক লাইভ থেকে প্রাক্তন মন্ত্রী জানান, সপ্তর্ষি চট্টোপাধ্যায়, সুহানি চট্টোপাধ্যায় যেমন আমার সন্তান। তেমনি রিলিনা বন্দোপাধ্যায়ও আমার সন্তান। দশমীর দিন সিঁদুরখেলা আমার জীবনের অন্যতম সত্য। আপনারা ছেলেখেলা মনে করতে পারেন। কিন্তু তা কিভাবে সত্যি করতে হয় সেজন্য আমি শপথ নিয়েছি।

একইসঙ্গে হুঙ্কার দিয়ে তিনি বলেছেন, কার কত হিম্মত আছে আমি দেখে নেব। অন্যদিকে প্রাক্তন স্ত্রী রত্না চট্টোপাধ্যায় বিরুদ্ধে তীব্র কটাক্ষ করে তিনি বলেন, যাবতীয় অপপ্রচারের জবাব আমি ফেসবুক ভিডিওতে দেব। অপেক্ষা করুন। চলতি বছর দুর্গাপূজায় দশমীর দিন বৈশাখী বন্দ্যোপাধ্যায় সিঁথিতে সিঁদুর পরিয়ে নয় বিতর্ক শুরু করেছিলেন শোভন চট্টোপাধ্যায়। একইসঙ্গে এদিন রিলিনা বন্দ্যোপাধ্যায় অর্থাৎ বৈশাখী বন্দ্যোপাধ্যায় মেয়েকে নিজের সন্তান বলে গুঞ্জন আরও উর্দ্ধে উঠিয়েছেন প্রাক্তন মেয়র।

অন্যদিকে রত্ন চট্টোপাধ্যায় হুংকার দিয়ে জানিয়েছিলেন, ওরা যা পারছে করছে। কিন্তু ভুলে যাচ্ছে দেশে একটা আইন রয়েছে। শোভন আইনত এখনও আমার স্বামী। দুর্গা প্রতিমার পেছনে একটা বাঁশ থাকে। আমি সেই বাঁশ। ওরা বিয়ের কথা ভাবুক। তারপর আমি দেখে নিচ্ছি। আইনত সব পদক্ষেপ নেব। উল্লেখ্য, চলতি বছর কলকাতা পুরভোটের শোভন চট্টোপাধ্যায়ের ওয়ার্ড থেকে প্রার্থী হয়েছেন রত্না চট্টোপাধ্যায়। আর এরপরই সম্পর্কের তিক্ততা আরও বাড়তে শুরু করেছে। প্রার্থী হওয়ার পরেই রত্না চট্টোপাধ্যায়কে পর্ণশ্রীর বাড়ি ছাড়ার নোটিশ পাঠায় বৈশাখী বন্দ্যোপাধ্যায়। আর তারপরেই সোশ্যাল মিডিয়াতে লাইভে এসে প্রাক্তন স্ত্রীকে ইঙ্গিতপূর্ণ মন্তব্য।