Home Featured NARENDRA MODI: নরেন্দ্র মোদিকে প্রাণনাশের হুমকি দিয়ে ভয়েস মেসেজ মুম্বই পুলিশকে

NARENDRA MODI: নরেন্দ্র মোদিকে প্রাণনাশের হুমকি দিয়ে ভয়েস মেসেজ মুম্বই পুলিশকে

by Silpika Chatterjee
narendra modi, annihilation, fake message, voice message

মহানগর ডেস্কঃ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে প্রাণনাশের হুমকি দিয়ে হোয়াটস অ্যাপ মুম্বইয়ের পুলিশকে। মঙ্গলবার মুম্বই ট্রাফিক কন্ট্রোলের হোয়াটস অ্যাপে অজ্ঞাতপরিচয় একটি নম্বর থেকে মোট সাতটি ভয়েস মেসেজ করা হয়। সেই ভয়েস মেসেজে উল্লেখ করা হয়, দু’ জন ব্যক্তি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে হত্যা করবে। ইতিমধ্যে এই বিষয়ে পরিকল্পনা করাও হয়ে গেছে বলে জানানো হয়েছে। অডিও মেসেজের পাশাপাশি কিছু ডকুমেন্টও পাঠানো হয়েছে। এই খবর প্রকাশ্যে আসতেই চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

মুম্বই ট্রাফিক পুলিশের তরফে গোটা বিষয়টাই মুম্বই ক্রাইম বাঞ্চকে জানানো হয়েছে। সমস্ত হোয়াটস অ্যাপ ফরওয়ার্ড করা হয়েছে। এই নিয়ে স্বতঃপ্রণোদিত মামলা দায়ের করা করে তদন্ত মামলা দায়ের করে তদন্তও শুরু করেছে মুম্বই ক্রাইম বাঞ্চ। কোথা থেকে এসেছে এই রহস্যজনক মেসেজ, তা খতিয়ে দেখা হচ্ছে। ইতিমধ্যেই ওই হোয়াটস অ্যাপ নম্বরটি ট্র্যাক করা শুরু করেছে মুম্বই পুলিশ।

এর আগেও মুম্বই পুলিশের কাছে দেশে সন্ত্রাসবাদী হামলা চালানোর হুমকি দেওয়া হয়েছিল। মুম্বইয়ের অভিজাত ললিত হোটেল বোমা বিস্ফোরণে উড়িয়ে দেওয়া হবে বলে হুমকি দেওয়া হয়। অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি ফোনে জানায় বিলাসবহুল পাঁচতারা হোটেলে বোমা রাখা আছে। বোমা নিষ্ক্রিয় করার জন্য পাঁচ কোটি টাকা দাবিও করা হয়। উড়ো ফোন আসার পরেই তৎপরতার সঙ্গে ওই হোটেলে তল্লাশি চালানো হয়। তন্ন তন্ন করে তল্লাশি চালানোর পরেও মেলেনি কিছুই।

You may also like