মোদিজি বাঙালিদের উপর ভরসা করেন না: দিল্লি থেকে ফিরে দাবি বাবুলের

8

মহানগর ডেস্ক: আগামী কাল ভবানীপুরের উপনির্বাচন। আর তার আগেই বিজেপির বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করলেন সদ্য বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করা বাবুল সুপ্রিয়। তিনি বললেন, ‘মোদিজি কখনও বাঙালিদের ভরসাই করেন না। ‘

দিল্লি গিয়েছিলেন বাবুল। আজ রাজধানী এক্সপ্রেসে করে কলকাতায় ফিরলেন তিনি। কলকাতায় ফিরেই বিজেপির বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য শোনা গেল তাঁর মুখে। তিনি মন্তব্য করলেন বিজেপি সুপ্রিমো তথা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিরুদ্ধে। সেই নরেন্দ্র মোদি, যিনি আসানসোলের নির্বাচনের আগে বাংলা এসে বলেছিলেন, ‘মুঝে বাবুল চাইয়ে’ । অর্থাৎ বাবুলের বক্তব্য থেকে স্পষ্ট যে বিজেপির প্রতি তাঁর তিক্ততা কতটা!

এদিন বাবুল সুপ্রিয় বলেন, ” গত সাত আট বছরে আমার কোথাও গিয়ে মনে হয়েছে প্রধানমন্ত্রী বাঙ্গালীদের ভরসা করেনই না। প্রায় ৭ বছর ক্ষমতায় থাকার পরও কোনও ক্যাবিনেট মিনিস্টার তো ছেড়েই দিন, বাংলা থেকে কেউই স্বাধীন মন্ত্রী হতে পারেনি কোনও দিন। আমি কিন্তু এখানে আমার নিজের কথা বলছি না। আহলুওয়ালিয়াজি’র মত ও প্রবীণ নেতা যিনি কংগ্রেস থেকে বিজেপিতে গিয়েছিলেন। উনাকে তো এখনও পর্যন্ত কোনও স্বাধীন মন্ত্রক দেওয়া হয়নি। এছাড়াও বাংলা সঙ্গে অনেক ক্ষেত্রেই বিজেপির অসাম্য লক্ষ্য করা যায়।” তৃণমূলে যোগদান এর পর নতুন করে বিজেপির বিরুদ্ধে নিজের উপলব্ধির কথা জানালেন বাবুল।

প্রসঙ্গত, বাবুলের মুখে শোনা আহলুওয়ালিয়াজি হলেন, একজন প্রবীণ নেতা। বর্তমানে তাঁর তৃণমূলে যোগদানের খবর শোনা যাচ্ছে। নতুন করে বাবুলের মুখে, তাঁর নাম সেই জল্পনাকে উসকে দিল বলা যায়।