Naveen Patnaik: করোনা পরিস্থিতির কারণে এবছরও জন্মদিন পালন করবেন না নবীন পট্টনায়েক

11
Naveen Patnaik
শনিবার ৭৫ বছর বয়েসে পা দেবেন ওড়িশার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়েক।

মহানগর ডেস্ক: শনিবার ৭৫ বছর বয়েসে পা রাখতে চলেছেন ওড়িশার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়েক (Naveen Patnaik)। তবে করোনা এবং আমফানের জেরে বিধ্বস্ত ওড়িশা। তাই শনিবার নিজের ৭৫ তম জন্মদিন উদযাপন করবেন না তিনি। এই নিয়ে টানা ৪ বার নিজের জন্মদিন পালন করছেন না বিজেডি সুপ্রিমো।

অতিমারি করোনারর কারণে গত বছরও জন্মদিন পালন করেননি নবীন পট্টনায়েক। ঘূর্ণিঝড় ফণীর কারণে ২০১৯ এবং ঘূর্ণিঝড় তিতলির কারণে ২০১৮ সালেও জন্মদিন উদযাপন না করার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। দুটি ঝড়েই ওড়িশায় ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছিল।

মুখ্যমন্ত্রী শনিবার ক্ষমতাসীন বিজেডির সদস্য এবং তাঁর শুভাকাঙ্ক্ষীদের তাঁর বাসভবন ‘নবীন নিবাস’ এ না জড়ো হওয়ার আহ্বান জানিয়েছেন। জন্মদিনের উপহার হিসেবে তাঁদের কাছে রক্তদান শিবিরের আয়োজন করার আবেদন জানিয়েছেন তিনি।

মুখ্যমন্ত্রীর দফতরের তরফে বলা হয়েছে, নবীন পট্টনায়েক তাঁর জন্মদিন উদযাপন না করার সিদ্ধান্ত নিয়েছেন। কারণ রাজ্যের মানুষ অতিমারি করোনার কারণে খুব কঠিন পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছেন।

উরি সন্ত্রাসী হামলায় নিহত জওয়ানদের প্রতি শ্রদ্ধা জানাতে ২০১৬  সালেও জন্মদিন পালন করেননি নবীন পট্টনায়েক। ২০১৩ এবং ২০১৪ সালে যথাক্রমে ফাইলিন এবং হুদহুদ ওড়িশায় আঘাত হানে। এই দুই বছরও জন্মদিন পালন করেননি তিনি।

উল্লেখ্য, ওডিশায় গত ২৪ ঘন্টায় নতুন করোনা আক্রান্ত হয়েছেন ৪৬৭ জন। যার ফলে রাজ্যে মোট করোনা আক্রান্তের সংখ্যা ১০ লাখ ৩৪ হাজার ২৭৬ জন। গত ২৪ ঘন্টায় মৃত্যু হয়েছে ৬ জনের। যার ফলে মোট মৃত্যুর সংখ্যা ৪,২৭৯ জন।

Naveen Patnaik Not To Celebrate Birthday Due To COVID-19 Situation

Also Read:

Chhattisgarh: বিসর্জনের শোভাযাত্রায় ২০ জনকে পিষে দিল বেপরোয়া গাড়ি, মৃত ১

Madhya Pradesh: প্রধানমন্ত্রীকে চিঠি লিখে আত্মঘাতী কিশোর

Bagdah: ‘সবাই বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেবেন,’ ঘাসফুল শিবিরে যোগ দিয়ে বললেন বাগদার বিজেপি নেত্রী

Covaxin: শিশু-কিশোরদের জন্য কোভাক্সিন ব্যবহারের ছাড়পত্র দিল বিশেষজ্ঞ কমিটি

Rameswar Teli: ‘ফ্রিতে টিকা দিতে হচ্ছে বলেই পেট্রোল-ডিজেলে ভ্যাট বাড়ানো হয়েছে’, মন্ত্রীর যুক্তিতে অস্বস্তিতে বিজেপি