‘দুজনকে একসঙ্গে খুব ভালো লাগে’, রণবীর-আলিয়াকে নিয়ে অকপট মা নীতু কাপুর

45

মহানগর ডেস্ক : এই মুহূর্তে বলিউডের সবথেকে চর্চিত কাপল রণবীর-আলিয়া। তাঁদের বিয়ে নিয়ে গুঞ্জন চলছে বিস্তর। তবে সূত্রের খবর বলছে চলতি মাসের ১৪ তারিখেই নাকি গাঁটছড়া বাঁধতে চলেছেন তারা। আর সমস্ত অনুষ্ঠানটি হবে আর কে হাউসে। অতএব নিজের বাড়িতেই পরিবার এবং প্রিয় বন্ধু-বান্ধবদের নিয়ে চার হাত এক করতে চলেছেনঁ রণবীর-আলিয়া।

 

তবে শুক্রবার ছেলেরা রণবীর এবং আলিয়াকে নিয়ে মা নিতু যা বললেন তা যেন আগুনে ঘী দেওয়ার মত। জনপ্রিয় রিয়েলিটি শো ডান্স দিওয়ানে জুনিয়ার এর লঞ্চ অনুষ্ঠানে এসে নিতু কাপুর বললেন,’দুজনের পরিবার অনেকদিন ধরেই বিয়ের খবর শুনছে। তবে কবে হবে সেটা জানি না। আশা করছি খুব দ্রুত হবে’। তবে এখানেই থেমে থাকেননি মা। বর্ষীয়ান এই অভিনেত্রী জানিয়েছেন,’ দুজনকে একসঙ্গে দারুন লাগে। খুব ভালো মানায়। আমি সত্যিই আশা করব সবকিছু খুব ভালোভাবে হবে।

 

এর আগে ফিল্ম কম্পানিয়নের এক সাক্ষাৎকারে রণবীর কাপুর নিজে জানিয়েছিলেন আপাতত কিছু ভাবছেন না নিজের বিয়ে নিয়ে। তারিখ ঠিক করে নি এখনও। তবে যা কিছু হবে মিডিয়া সবার আগে খবর পাবে। প্রসঙ্গত, আয়ান মুখার্জি পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে অভিনয় করার সময় প্রথম শোনা যায় সম্পর্কে রয়েছেন রণবীর-আলিয়া। যদিও তখন সেটাকে গুঞ্জন বলে উড়িয়ে দিল পরবর্তীকালে নিজেরাই হাবে ভাবে বুঝিয়ে দিয়েছেন যে একটুও ভুয়ো নয় সেই খবর। তারপর যা ঘটনা তা সবার সামনেই এসেছে।