মুখ খুলবেন কবে? এখনও চুপ থাকবেন! জেএনইউ নিয়ে অমিতাভকে নিশানা নেটিজেনদের

6
amitabh bachchan news

Highlights

  • চুপ করে আছেন কেন? অমিতাভকে প্রশ্ন নেটিজেনদের
  • জেএনইউ কাণ্ড নিয়ে মুখ খুলবেন কবে?
  • আরও একবার আক্রমণের শিকার হলেন অভিনেতা

 

মহানগর ওয়েবডেস্ক: রবিবার সন্ধে জেএনইউ ক্যাম্পাসে ঢুকে কয়েকজন মুখোশধারী তাণ্ডব চালিয়েছে। রড, লাঠি, পাথর নিয়ে ক্যাম্পাসে ঢুকে পড়ুয়া এবং অধ্যাপকদের ওপর হামলা চালানো হয়। প্রায় আড়াই ঘণ্টা ধরে চলে ‘গুন্ডা’ বাহিনীদের তাণ্ডবলীলা।

গতকাল সোশ্যাল মিডিয়ায় এই ঘটনার প্রেক্ষিতে অমিতাভ বচ্চন একটি পোস্ট শেয়ার করেন। যেখানে তাঁকে হাত জোড় করে থাকতে দেখা যায়। তবে এই পোস্ট সামনে আসার পরেই নেটিজেনরা তাঁকে আক্রমণ করতে শুরু করেন। কেন তিনি চুপ রয়েছেন? এই ঘটনায় তিনি কি মুখ খুলবেন না? গোটা দেশের মানুষের কাছে তিনি একজন রোল মডেল, আর তা সত্ত্বেও তিনি নীরব রয়েছেন? কার্যত সোশ্যাল মিডিয়ায় এভাবেই নেটিজেনরা অভিনেতার কাছ থেকে নিজেদের প্রশ্নের জবাব চাইতে থাকেন।

রবিরার ট্যুইটারে তিনি একটি ইমোজি শেয়ার করেছেন। আর তারপর থেকেই প্রশ্ন উঠতে শুরু করে। অমিতাভের ওই পোস্টের প্রেক্ষিতে একজন লিখেছেন, ‘বিভিন্ন পুরস্কার, দাদাসাহেব ফালকে আরও কতকিছু অর্জন করেছেন আপনি। কিন্তু কী কারণে চুপ রয়েছেন? আপনি যদি তাদের সমর্থন করে থাকেন তাহলে আমি বলব আমরা সত্যিই দুঃখিত।’

আরও একজন বলছেন, ‘কোথায় গেল সেই অ্যাংরি ইয়ং ম্যান? যান পড়ুয়াদের পাশে গিয়ে দাঁড়ান। অথবা পর্দায় আপনি যেই নাটক করে থাকেন তা চালিয়ে যান।’ উল্লেখ্য, গতকাল সন্ধে ক্যাম্পাসে হামলা চালায় মুখোশধারী জঙ্গিরা। লাঠি, রড, পাথর দিয়ে হামলা করা হয় পড়ুয়াদের। পড়ুয়াদের পাশাপাশি মারধর করা হয় অধ্যাপক-অধ্যাপিকাদেরও। প্রায় আড়াই ঘণ্টা ধরে চলে এই তাণ্ডব। ঘটনার জেরে গতকাল রাতে ২৮ জন বাম পড়ুয়া আহত হন। পাশাপাশি আহত হন অধ্যাপকরাও।