Nitish Bharadwaj : ১২ বছরের দাম্পত্য জীবনে ইতি চান ‘মহাভারতের কৃষ্ণ’, বিচ্ছেদের পথে নীতিশ ভরদ্বাজ

31
১২ বছরের দাম্পত্য জীবনে ইতি চান 'মহাভারতের কৃষ্ণ'

মহানগর ডেস্ক : বি আর চোপড়ার মহাভারতের ‘কৃষ্ণ’ তিনি। এই নামেই বেশি পরিচিত সবার মধ্যে। এবার সেই ‘কৃষ্ণ’ অর্থাৎ নীতিশ ভরদ্বাজ মুম্বাইয়ের সংবাদমাধ্যমে জানালেন ১২ বছরের দাম্পত্য থেকে বিচ্ছেদ চান তিনি। স্ত্রী স্মিতা গেটের সঙ্গে আর থাকবেন না বলে জানিয়েছেন তিনি।

প্রসঙ্গত,২০১৯ সালে মুম্বাইয়ের একটি আদালতে বিচ্ছেদের মামলাও দায়ের করেছিলেন তিনি। বর্তমানে যদিও তারা আলাদা থাকছেন। নীতিশ এবং স্মিতার জমজ কন্যাও রয়েছে। যাঁরা থাকছেন মায়ের সঙ্গে ইন্দোরে। এটিই নীতীশের দ্বিতীয় বিবাহ ছিল। কিন্তু এবারেও বিচ্ছেদের কারণে তাঁকে প্রশ্ন করা হলে তিনি জানান,’ আমি বিয়ে নামক প্রতিষ্ঠানকে পুরোপুরি সমর্থন করি। তবে আমি হতভাগ্য। আমার বিয়ে টিকলো না। একটি বিয়ে ভাঙার পিছনে হাজার কারণ থাকতে পারে। এই ভাঙ্গনে সন্তানরা সবচেয়ে ক্ষতিগ্রস্ত হয়’।

নীতিশের দ্বিতীয় স্ত্রী পেশায় উচ্চপদস্থ আমলা। অপরদিকে, অভিনেতা অধিক পরিচিত কৃষ্ণের ভূমিকায় অভিনয় করে। এছাড়া প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে তৈরি একটি ওয়েব সিরিজে প্রধানমন্ত্রীর গুরু হিসেবে অভিনয় করেছেন। পাশাপাশি বলিউডের ছবি ‘মহেঞ্জোদারো’ এবং ‘কেদারনাথ’ এর মত ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্র দেখা গিয়েছে তাঁকে। মারাঠি ছবিতেও ধারাবাহিকভাবে কাজ করে নজর কেড়েছেন তিনি।

Nitish Bharadwaj