‘পুলিশের ওপর ভরসা নেই, CBI তদন্ত চাই’, বিজেপি কর্মীর মৃত্যুতে দাবি পরিবারের

53

মহানগর ডেস্ক: গভীর রাত হয়ে গেলেও ফেরেনি ছেলে, এরপর শুক্রবার সকালে টালা ব্রিজ সংলগ্ন কাশীপুর রেল কলোনি এলাকা থেকে উদ্ধার হল বিজেপি কর্মীর ঝুলন্ত মৃতদেহ। আর এই নিয়ে কাশীপুর এলাকা সকাল থেকেই উত্তপ্ত হয়ে রয়েছে। দফায় দফায় সেখানে চলছে বিজেপি কর্মী সমর্থকদের বিক্ষোভ। প্রায় ঘন্টা খানেকের চেষ্টার পর ওই জায়গা থেকে দেহ উদ্ধার করতে পেরেছে পুলিশ। এছাড়াও জানা গিয়েছে ঘটনাস্থলে মৃতের পরিবারের সঙ্গে দেখা করতে আসবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

কিন্তু এরই মধ্যে চাঞ্চল্যকর দাবি করছে মৃতের পরিবার। বিজেপি কর্মীর পরিবারের তরফে জানানো হয়েছে, পুলিশের উপরে আমাদের কোনও ভরসা নেই। আমাদের ইনসাফ চাই। আমরা সিবিআই তদন্তের দাবি করছি। বিজেপি কর্মীর মাকে প্রশ্ন করা হয়েছিল তার ছেলে সম্প্রতিকালে ভয় ভয় থাকতো কিনা! তিনি বলেছেন, কিছুদিন হল তার ছেলে একটু ভয় ভয় ছিল। মৃতের বোন এই প্রসঙ্গে জানিয়েছে, আমরা সিবিআই তদন্ত চাই। পুলিশের তদন্ত চাই না। কারণ যে ছেলে সকলকে হাসিয়ে, ভালো রাখার চেষ্টা করত সে কখনও নিজেকে মেরে ফেলতে পারে না। ওকে কেউ মেরে ঝুলিয়ে দিয়েছে।

বিজেপি কর্মী মৃত্যুর ঘটনায় ঘটনাস্থলে গিয়ে ছিলেন তৃণমূলের বিধায়ক অতীন ঘোষ। তাঁকে ঘিরে এক দফা বিক্ষোভ দেখায় বিজেপি কর্মীরা। এর পরেই সংবাদমাধ্যমের সামনে বিধায়ক জানান, কিভাবে মৃত্যু হয়েছে তা জানা নেই। তদন্তের প্রয়োজন। তার জন্য ময়না তদন্ত করতে হবে। কিন্তু মৃতদেহ নিয়ে যেতে দিচ্ছে না বিজেপি সমর্থকরা। বাইরে থেকে প্রচুর লোক এখানে আনা হয়েছে। এই ধরনের মৃত্যুর ঘটনা নিয়ে নোংরা রাজনীতি করছে বিজেপি। এর বিরুদ্ধে প্রতিবাদ জানায় তৃণমূল।