Home Featured Naveen Jindal: ‘এবার তোমার নম্বর’, খুনের হুমকি জিন্দালকে

Naveen Jindal: ‘এবার তোমার নম্বর’, খুনের হুমকি জিন্দালকে

by Anamika Nandi

মহানগর ডেস্ক: বিজেপির (BJP) সাসপেন্ডেড নেত্রী নূপুর শর্মার মন্তব্যকে সমর্থন করলে উদয়পুরে এক দরজির মুন্ডচ্ছেদ করেছে দুই মুসলমান যুবক। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে। এর মাঝেই বুধবার ভোরে খুনের হুমকির মেল পেলেন নবীন জিন্দাল (Naveen Jindal)। ওই খুনের ভিডিও শেয়ার করে তাঁকে বলা হয়েছে, “এবার তোমার পালা”।

প্রসঙ্গে টুইটারে পোস্ট করে জিন্দাল বলেছেন, আজ অর্থাৎ বুধবার সকালে তার কাছে তিনটি মেল এসেছে। সেই মেলে নৃশংস হত্যাকাণ্ডের ভিডিওটি পাঠানো হয়েছে। বলা হয়েছে, একই অবস্থা হতে চলেছে বিজেপির প্রাক্তন নেতা ও তাঁর পরিবারের। এর আগেও তিনি খুনের হুমকি পেয়েছেন।

আরও পড়ুন: তৃণমূলের পাল্টা বিজেপি,আজ রাজভবনে যাচ্ছে বিজেপির প্রতিনিধি দল

অন্যদিকে এই ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন এআইএমআইএম সুপ্রিমো, আসাদ উদ্দিন ওয়েইসি। তাঁর বক্তব্য, আইন কাউকে খুন করার অনুমতি দেয় না। আইন কখনোই নিজের হাতে আমরা তুলে নিতে পারি না। এটা গুরুতর অপরাধ। আমাদের দাবি নূপুর শর্মাকে গ্রেফতার করতে হবে। গোটা ঘটনায় যেন কড়া পদক্ষেপ নেওয়া হয়, তার জন্য প্রশাসনের কাছে আর্জি জানানো হয়েছে।

প্রসঙ্গত, মঙ্গলবার দুপুর আড়াইটার সময় উদয়পুরের ধানমণ্ডি এলাকার এক দরজির দোকানে ঢোকে অভিযুক্ত দুই যুবক মহম্মদ রিয়াজ আখতার ও মহম্মদ গোশ। তারা নিহত দরজির কাছ থেকে প্রথমে জামার মাপ নেন। তারপরেই ধারলো অস্ত্র দিয়ে আঘাত করেন ওই ব্যক্তির মাথায় ও গলায়। পরবর্তীতে সেই মুহূর্তের ভিডিও তারা পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। গোটা ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন রাজনৈতিক নেতৃত্বরা। এদিন এর মাঝেই হুমকির মেল পৌঁছেছে বহিস্কৃত বিজেপি নেতার কাছে।

You may also like