‘ময়ূরের সঙ্গে ভিডিও পোস্ট না করে বেকারদের কাজ দিন,’ মোদীকে আক্রমণ নুসরতের

9

মহানগর ওয়েবডেস্ক : ফের প্রধানমন্ত্রীকে কটাক্ষ করতে ছাড়লেন তৃণমূল কংগ্রেসের সাংসদ নুসরত জাহান। এর আগেও দেশের বেকারত্ব এর কথা মাথায় রেখেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তার পরিচালিত কেন্দ্রীয় সরকারকে দোষারোপ করেছেন। এবার একটি পরিসংখ্যানের ভিত্তিতে ফের কেন্দ্রকে বিধলেন সাংসদ।

দেশে যখন বেকারত্ব মাথাচাড়া দিয়েছে তখন
প্রধানমন্ত্রীর ময়ূরের সঙ্গে ভিডিও পোস্ট করা নিয়ে তীব্র কটাক্ষের সুর নুসরতের গলায়। তিনি এদিন টুইট করে জানিয়েছেন, ‘মোদীজি যখন ময়ূরের সঙ্গে ভিডিও পোস্ট করতে ব্যস্ত, তখন এদিকে দেশে বেকারত্বের হার উত্তরোত্তর বৃদ্ধি পেয়েই চলেছে। রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত ভাষণ দেওয়ার পাশাপাশি দেশের ২ কোটি বেকারদের জন্য কর্মসংস্থান করাও উচিত ওনার!”

ওই পরিসংখ্যানে দেখা গিয়েছে, গত অগাস্ট মাসের মধ্যে দেশে প্রায় ৪১ লক্ষ যুবক বেকার হয়ে গিয়েছে। সূত্র বলছে আগামীতে আরও বেকারত্ব বাড়বে দেশে। আর এর জন্য কেন্দ্রীয় সরকারের অবৈজ্ঞানিক পদ্ধতিতে লকডাউন লাগুর ঘটনাকে দায়ী করছেন অনেকে। এর সঙ্গে রয়েছে করোনা র দোসর। আর সেই কারণেই দেশে প্রতিদিন বেকারত্বের সংখ্যা বাড়ছে লাফিয়ে লাফিয়ে। আর সেই কারণে দেশের যুবকদের পাশে দাঁড়িয়ে প্রধানমন্ত্রীর দিকে কটাক্ষ ছুড়ে দিয়েছেন অভিনেত্রী তথা সাংসদ নুসরত।