Home Offbeat A Heart Wrenching Incident: টাকা কেটে নেবে অফিস, দুর্ঘটনায় আঙুল খুইয়েও প্যাকেট ক্রেতার কাছে পৌঁছে দিল জখম ডেলিভারি বয়!

A Heart Wrenching Incident: টাকা কেটে নেবে অফিস, দুর্ঘটনায় আঙুল খুইয়েও প্যাকেট ক্রেতার কাছে পৌঁছে দিল জখম ডেলিভারি বয়!

by Mahanagar Desk
0 views

মহানগর ডেস্ক:  ঘটনাটি সত্যিই মন ছুঁয়ে যাওয়ার মতো (A Heart Wrenching Incident)। এই ঘটনাটি আমাদের মনে বিষাদের অনুভূতিই নয়,এক কর্তব্যপরায়ণ মানুষের করুণ আর্তির কথা মনে করিয়ে দেয়। বিনম্র শ্রদ্ধায় মাথা ঝুঁকিয়ে দেয় মাথা। সোশ্যাল মিডিয়ায় এমনই এক মন ছুঁয়ে যাওয়ার ঘটনা অনেকেরই দৃষ্টি আকর্ষণ করেছে।

 এক ভয়ঙ্কর দুর্ঘটনায় পড়ে একটি খাবার সরবরাহকারী সংস্থার এক ডেলিভারি  (Delivery Boy Met With An Accident) দুর্ঘটনায় তার আঙুল খোওয়া যায়। ফলে ক্রেতার কাছে জিনিস পৌঁছে দিতে দেরি হয়। তাতে বিচলিত হয়ে পড়েন ক্রেতা। তিনি ডেলিভারি সংস্থার কাছে দেরির কারণ জানতে চান। ডেলিভারি বয় দুর্ঘটনায় পড়ছে জেনে তিনি তার সঙ্গে দেখা করতে যান। দুর্ঘটনায় ডেলিভারি বয়ের আঙুল খোওয়া যায়। জখম ডেলিভারি বয়ের কাছে যাওয়ার পর  আঙুল হারিয়েও ডেলিভারি বয় গ্রাহককে বারবার অনুরোধ জানায় তিনি যেন অর্ডার বাতিল না করেন। ডেলিভারি বয়ের এমন অবস্থা দেখে তাকে সাহায্যের কথাও জানান ক্রেতা। এমন মন ছুঁয়ে যাওয়া ঘটনাটি ঘটেছে আন্ধেরির আল বাইকে।

ওই ক্রেতা রেডিটে গোটা ঘটনাটি লিখে জানান। তিনি লিখেছেন, তাঁর ফোন চেক করে দেখেন অর্ডার পিক করা হয়েছে কিন্তু ডেলিভারি করা হয়নি। খোঁজ নিয়ে জানতে পারেন সেই ডেলিভারি বয় দুর্ঘটনায় পড়েছে। দুর্ঘটনায় ডেলিভারি বয়ের একটি আঙুল খোওয়া গিয়েছে। ওই অবস্থায় সে জানায় তিনি যেন কোনওভাবেই অর্ডার ক্যানসেল না করেন। তাহলে অফিস তার কাছ থেকে টাকা কেটে নেবে। সে আরেকজন ডেলিভারি বয়ের ব্যবস্থা করছে।

সে-ই জিনিস তাঁর কাছে পৌঁছে দেবে। তবে ট্র্যাকিং ম্যাপে দেখা যায় তার জিনিস নিয়ে ডেলিভারি বয় আসছে। ওই ক্রেতা লিখেছেন দরজায় বেল শুনে তিনি ভূত দেখার মতো চমকে ওঠেন। দেখেন দরজার ওপারে ডেলিভারি বয় এক হাতে তাঁর প্যাকেট নিয়ে দাঁড়িয়ে রয়েছে। এক হাতে প্যাকেট থাকলেও অন্য হাত রুমালে বাঁধা। সেই হাতের একটি আঙুলের অর্ধেক কাটা। সেখান থেকে তখনও রক্ত পড়ছে। তার সঙ্গে এক বন্ধু দাঁড়িয়ে রয়েছে। গোটা ঘটনাটি ওই ক্রেতাকে রীতিমতো হতচকিত করে দেয়। ক্রেতা জুলফিকারকে জানান সে প্যাকেট ডেলিভারি করতে না এসে হাসপাতালে গিয়ে চিকিৎসা করাতে পারতো। জবাবে কাতর গলায় জুলফিকার জানায় অর্ডার ডেলিভারি করতে না পারলে অফিস তার টাকা কেটে নেবে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved