Home Offbeat A Woman Eats Shop: তারিয়ে তারিয়ে সাবান খাচ্ছেন মহিলা, ইনস্টাগ্রামে ভিডিও দেখে তাজ্জব নেটিজেনরা!

A Woman Eats Shop: তারিয়ে তারিয়ে সাবান খাচ্ছেন মহিলা, ইনস্টাগ্রামে ভিডিও দেখে তাজ্জব নেটিজেনরা!

by Mahanagar Desk
2 views

মহানগর ডেস্ক: ইনস্টাগ্রামে ভিডিও দেখে চমকে গিয়েছেন নেটানাগরিকরা (A Woman Eats Shop)। কত কিছুই না দেখা যায় সোশ্যাল মিডিয়ায়, যা দেখে আমরা যেমন চমকে যাই,তেমনই তাজ্জব হয়ে কোনও কথা খুঁজে পাইনি। এমন অনেক ভিডিও-ই এখন আমাদের অবাক করে দেয়। ভাবি, আরে এমন জিনিস তো আগে কখনও দেখিনি। এক মহিলা তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে যে ভিডিওটি পোস্ট করেছেন,যাতে দেখা গিয়েছে তিনি একটি সাবান কেক খাওয়ার মতো কামড় দিয়ে খেয়ে চলেছেন। এমন দৃশ্য কি আজব লাগছে না? এমন ভিডিও কি বিশ্বাস করা যায়!

হ্যাঁ, বিশ্বাস করার জন্য একটা রহস্য রয়েছে। যে রহস্য জানার পর মনে হতে পারে,তাহলে….। এমনকী ইনস্টাগ্রাম রিলের শিরোনাম দেওয়া হয়েছে,আমি সাবান খেতে ভালোবাসি। ব্যাপারটা আসলে সাবানটি হাইপার রিয়েস্টিক কেক। প্রথমে অবশ্য নেটিজেনরা মহিলাকে রসিয়ে রসিয়ে সাবান খেতে দেখে চমকে যাকে বলে তাজ্জব হয়ে গিয়েছিলেন। পরে অবশ্য রহস্য ফাঁস হওয়ার পর তাঁদের তাজ্জব ভাবটা কেটে গিয়েছিল। ভিডিওটি পোস্ট করেছেন কলকাতার এক কেক-পাউরুটি নির্মাতা সুচি দত্ত। যিনি খাদ্য রসিকদের আমোদ দিতে বাস্তব ভিত্তিক কেক বানিয়ে থাকেন।

কেকটা এমন বানিয়েছেন যা দেখলে যে কেউ ভুল করবেন, এটি আসলে গায়ে মাখার সাবান। তাঁর সাম্প্রতিকতম রিলে এমন একটা কেক বানিয়েছেন,যা হুবহু সাবানের মতো। যার পরে ইনস্টাগ্রামে ভিউ হয়েছে তিন লক্ষের কাছাকাছি। হাজার লাইক কারণ নেটিজেনরা এরমধ্যে সৃজনশীল বিষয় খুঁজে পেয়েছেন। এক ইউজার লিখেছেন তিনি কোনওদিন কল্পনাও করতে পারবেন না, সাবান খাচ্ছেন। সুচিতা লিখেছেন খেতে পারেন, যদি সেটি সত্যিকারের কেক হয়ে থাকে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved