Home Offbeat Bizarre University Answer Paper : বিশ্ববিদ্যালয়ের উত্তরপত্রে একের পর এক হিন্দিগানের কলি, ভাইরাল ভিডিও!

Bizarre University Answer Paper : বিশ্ববিদ্যালয়ের উত্তরপত্রে একের পর এক হিন্দিগানের কলি, ভাইরাল ভিডিও!

by Mahanagar Desk
0 views

মহানগর ডেস্ক:  পরীক্ষা দিতে এসে সাদা পাতা বা ভুল উত্তর লিখে তা জমা দেওয়ার ঘটনা মাঝেমাঝেই শোনা যায়। এসব ঘটনা গা সওয়া হয়ে গিয়েছে। কিন্তু পরীক্ষার খাতা নিয়ে এমন ঘটনা সত্যিই শোনা যায়নি। মাস কয়েক আগে চণ্ডীগড় বিশ্ববিদ্যালয়ে (Chandigarh University) পরীক্ষার খাতায় সিনেমার গান লিখে জমা দেওয়ার কথা আগে কখনও কেউ কখনও শোনেনি (Bizarre University Answer Paper)। এমন অদ্ভুত পরীক্ষার উত্তরপত্রের ভিডিও ঘিরে রীতিমতো আলোড়ন দেখা দেয়। ভাইরাল হওয়া ভিডিওয় দেখা গিয়েছে একটি ছাত্র পরীক্ষার খাতায় উত্তরের বদলে হিন্দি সিনেমার গানে ভরিয়ে দিয়েছে।

ওই ছাত্রটি মোট তিনটি প্রশ্নের উত্তর লিখেছে। তার মধ্যে দুটি হিন্দি গানের কলি। প্রথম উত্তরটি থ্রি ইডিয়টস ছবির গান, গিভ মি সাম সানসাইন,গিভ মি সাম রেইন, গিভ মি অ্যানাদার চান্স, আই ওয়ান্না গ্রো আপ ওয়ান্স এগেইন। দ্বিতীয় উত্তরটি ম্যাডামকে উদ্দেশ্য করে। ছাত্রটি লিখেছে-ম্যাডাম, আপনি দারুণ শিক্ষিকা। এটা আমারই ভুল যে সে কঠিন কাজ করতে পারছে না। হে ঈশ্বর, তাকে তিনি যেন কিছু ট্যালেন্ট দেয়। তৃতীয় উত্তরটি আমির খানের পিকে সিনেমার। গানটি হল ভগবান হ্যায় কাহা রে তু। 

 পরীক্ষার্থীর এমন মজাদার উত্তর দেখে সবাই হেসে কুটোপাটি। তবে সবথেকে চমকে দেওয়ার মতো ঘটনা হল উত্তরপত্র পরীক্ষা করা শিক্ষকের। তিনি লিখেছেন, তোমার উচিত ছিল আরও উত্তর (গান) লিখে খাতার পাতা ভরিয়ে দেওয়া। কারণ ওই পরীক্ষার্থী অনেক প্রশ্নের মধ্যে মাত্র তিনটি প্রশ্নের উত্তর দিয়েছে। ভিডিওয় সুন্দর একটি ক্যাপশানও দেওয়া হয়েছে। ক্যাপশানটি হল- শিক্ষক মৌখিক পরীক্ষায় পাস করেছেন।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved