Home Offbeat King Cobra: মন্দিরে পুজো দিতে আসা মহিলা ভক্তের পা টানা তিন ঘণ্টা জড়িয়ে কিং কোবরা!

King Cobra: মন্দিরে পুজো দিতে আসা মহিলা ভক্তের পা টানা তিন ঘণ্টা জড়িয়ে কিং কোবরা!

by Mahanagar Desk
0 views

মহানগর ডেস্ক: রীতিমতো দমবন্ধ হয়ে যাওয়ার মতো ঘটনা। গায়ে কাঁটা লাগা তো দূরের কথা, হাড় হিমকরা এমন দৃশ্যের কজনই বা সাক্ষী হয়। এই দমবন্ধ করা ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের মাহোবায়। সেখানকার একটি মন্দিরে শিবের পুজো দিতে যাওয়ার পর মন্দিরে তিনি যখন পুজো দিচ্ছিলেন, তখন কোথা থেকে একটি কিং কোবরা (King Cobra)এসে এক মহিলা ভক্তের পা জড়িয়ে থাকে।

এক দু ঘণ্টা নয়, টানা তিন ঘণ্টা। ভিডিওয় সেই প্রাণ ঠান্ডা করা দৃশ্যটি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়েছে। ঘটনাটির ভিডিও আতঙ্ক সৃষ্টি করতেই পারে, কিন্তু আরও চমকে যাওয়ার মতো ঘটনা হল বিষধর কিং কোবরাটি মহিলা যখন পুজো দিচ্ছিলেন,তখন তাঁর পা জড়িয়ে ধরেছিল। তবে ছোবল সে দেয়নি। মহিলা ভক্ত শান্তভাবে চুপচাপ বসে পুজো দেন। মহাদেবের বাহন বাসুকি তাঁর গলায় জড়িয়ে থাকে।

আর এখানে বিষধর কোবরাও ভক্তের মতো চুপচাপ তিন তিনটি ঘণ্টা পা জড়িয়েছিল ওই মহিলা ভক্তের। ঘটনাটি মহাদেবের জন্য উৎসর্গকৃত মাস শ্রাবণে ঘটে। ধর্মীয় আবেদনের ভিডিওটি মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে। বিষধর সাপটিকে উদ্ধার করার আগে পর্যন্ত পায়ে জড়িয়ে থাকা অবস্থায় তিন ঘণ্টা শিবের আরাধনা করেন ওই মহিলা ভক্ত। এরপর বন দফতরকে খবর দেওয়ার পর স্থানীয় সাঁপুড়েকে নিয়ে পুলিশ ও বনদফতরের লোকেরা হাজির হয়। তারপর তাকে উদ্ধার করে। তবে বিষধর সাপটি কারো কোনও ক্ষতি করেনি বলে জানা গিয়েছে।    

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved