Home Offbeat Monkey Vanished With One Lakh Cash: এক লাখ টাকা ভর্তি ব্যাগ নিয়ে গাছের মগডালে বানর বাবাজি!

Monkey Vanished With One Lakh Cash: এক লাখ টাকা ভর্তি ব্যাগ নিয়ে গাছের মগডালে বানর বাবাজি!

by Mahanagar Desk
1 views

মহানগর ডেস্ক: বানরদের বিচিত্র নানা কাণ্ড মাঝেমাঝেই আমাদের নজরে আসে। এক সময় জিলিপি ভর্তি ঠোঙা নিয়ে পগারপার হতে দেখা গিয়েছে অনেক জায়গায়। এ ছাড়া নানা ধরণের কাণ্ড ঘটিয়ে মানুষকে ব্যতিব্যস্ত করে দিয়েছে তারা। তাছাড়া আঁচড়ানো,কামড়ানোর ঘটনা প্রায়ই শোনা যায় (Monkey Menace)। এবার এক লাখ টাকা ভর্তি ব্যাগ নিয়ে পালিয়ে গাছের মগডালে উঠে ভ্যানিশ হওয়ার ঘটনা ঘিরে হইহই কাণ্ড  উত্তরপ্রদেশের রামপুরে (Monkey Vanished With One Lakh Cash)।  শাহাবাদে রেজিস্ট্রি অফিসে সেল ডিড করানোর জন্য ব্যাগে এক লাখ টাকা নিয়ে এসেছিলেন এক ব্যক্তি।

তিনি তাঁর মোটরবাইকে ব্যাগটিকে ঝুলিয়ে উল্টোদিকের একটি বেঞ্চে বসে গভীর মনোযোগ দিয়ে জরুরি কাগজপত্র দেখছিলেন। ঠিক সময়ই একটি বানর কোথা থেকে উদয় হয়ে টাকা ভর্তি ব্যাগ নিয়ে পালিয়ে গিয়ে সোজা চলে যায় গাছের মগডালে। হুঁশ ফিরতেই সাহাদাত হোসেন নামে ওই দিল্লির বাসিন্দা ব্যক্তি দেখতে পান তাঁর টাকা ভর্তি ব্যাগ নিয়ে চম্পট দিয়েছে বানরটি। তাকে প্রথমে দেখা গেলেও পরে আর দেখা যায়নি।

 সেখানে থাকা লোকজন হইচই শুরু করেন। কিন্তু ততক্ষণে বেপাত্তা বানর। অনেক খোঁজাখুঁজির পর সবাই দেখতে পান বানরটি টাকার ব্যাগ নিয়ে গাছের মগডালে বসে আছে। এরপর সবাই মিলে তাড়া করলে বানরটির কাছ থেকে টাকা ভর্তি ব্যাগ উদ্ধার করা সম্ভব হয়। টাকার ব্যাগ ফিরে পেয়ে মুখে হাসি ফিরে আসে সাহাদাতের। জেলা প্রশাসন জানিয়েছে  বানরের উৎপাত ঠেকাতে তাদের ধরতে একটি দলকে ভাড়া করা হয়েছে। তাদের ধরে জঙ্গলে ফেরত পাঠানোর ব্যবস্থা হচ্ছে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved