Home Offbeat থানার বাইরে বাইক থেকে মদের বোতল চুরি করল আস্তো বাঁদর, কোন পুলিশের বোল খুলল সে?

থানার বাইরে বাইক থেকে মদের বোতল চুরি করল আস্তো বাঁদর, কোন পুলিশের বোল খুলল সে?

by Mahanagar Desk
1 views

মহানগর ডেস্ক, কানপুর: কী কাণ্ড, কী কাণ্ড! মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ার যাদুঘরে উঠে আসে বাঁদরের একের পর এক মজার মজার ভিডিও। কখনও দেখা যায়, বাড়ির উপরে উঠে টালি খুলছে, আবার কখনও দেখা যায় গাছ উঠে কলা খাচ্ছে। হ্যাঁ, এই ঘটনাগুলি স্বাভাবিক। কিন্তু পুলিশ থানায় ঢুকে কম্পিউটার চালাচ্ছে বা থানায় ঢুকে বাঁদর মদ খাচ্ছে এমন ঘটনা কি পরখ করেছেন কখনও? হ্যাঁ, সম্প্রতি বাঁদরের এমন কাণ্ডগুলিই রীতিমতো বেসামাল করে দিল নেটিজেনদের। ঠিক কী ঘটল? ঘটনাটি ঘটেছে আজ কানপুরের পুলিশ কমিশনারের অফিসের কাছে, যেখানে বেশ কয়েকটি পুলিশের বাইক পার্ক করা ছিল। গান্ধী দিবসের দিনে এমন ঘটনা সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ঝড় তুলেছে। যেখানে দেখা যাচ্ছে, বাঁদরটি ঝকঝকে সকালে থানার বাইরে থাকা মোটর বাইকে বসে মদের বোতল নিয়ে পান করার চেষ্টা করছে।

ভিডিওটি পাশ থেকে কেউ ঝটপট ক্যামেরাবন্দী করে নিয়েছে। দেখা যাচ্ছে, বানরটি একটি বাইকে বসে একটি ব্যাগ খুলে মদের বোতল সরিয়ে তা খোলার চেষ্টা করছে। সেই বাইকের মধ্যেই একটিতে দুটি মদের বোতল – রয়্যাল চ্যালেঞ্জ এবং রয়্যাল স্ট্যাগ – ছিল। সূত্রের খবর, এই বানরটি, সেই এলাকায় প্রায়শই যাতায়াত করে, কিন্তু এদিন তাঁর কাণ্ড দেখে বেসামাল থানার সব লোকজন। তবে দূর থেকে কেউ চিৎকার করলে বানরটি ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। রীতিমতো বোল খুলে বাঁদরটি থানার কোনো পুলিশের।

কানপুরের যুগ্ম কমিশনার আনন্দ প্রকাশ তিওয়ারি বলেছেন যে, তাঁরা ভিডিওটি সম্পর্কে অবগত ছিলেন না। তবে কার বাইকে মদের বোতল রয়েছে তা তদন্ত করবে। এলাকা থেকে বানর তাড়ানোর জন্য অতীতেও চেষ্টা করা হয়েছিল বলেও উল্লেখ করেন তিনি।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved