Home Offbeat Toddler Fell Down From Thirty Feet: তিরিশ ফুট ওপর থেকে পড়েও অলৌকিক রক্ষা শিশুকন্যার!

Toddler Fell Down From Thirty Feet: তিরিশ ফুট ওপর থেকে পড়েও অলৌকিক রক্ষা শিশুকন্যার!

by Mahanagar Desk
0 views

মহানগর ডেস্ক: কথায় বলে রাখে হরি মারে কে? প্রবাদের কথা সত্যি করে এমনই শিউরে ওঠা ঘটনা ঘটেছে মহারাষ্ট্রের ওয়াসিম জেলায়, যাকে অলৌকিক বলা ছাড়া কোনও উপায় নেই। সেখানে তিরিশ ফুট উঁচু থেকে পড়েই অলৌকিকভাবে রক্ষা পেলে এক শিশুকন্যা (Toddler Fell Down From Thirty Feet)। তিরিশ ফুট ওপর থেকে পরেও সে দিব্যি সুস্থ হয়ে হাঁটতে শুরু করে (She Was Unhurt)। কোনও আঘাতের চিহ্ন দেখা যায়নি তার দেহে।

সাধারণত অত ওপর থেকে কেউ মাটিতে পড়লে তার বেঁচে থাকার সম্ভাবনা থাকেই না বলা যেতে পারে। প্রাপ্তবয়স্ক কারো বেঁচে থাকার সম্ভাবনা থাকলেও গুরুতর জখম হওয়ার আশঙ্কা প্রবল থাকে। কিন্তু এই ঘটনায় দেখা যায় তিরিশ ফুট ওপর থেকে পড়েও শিশুকন্যাটির দেহে কোনও আঁচড় পর্যন্ত পড়েনি। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা শিউরে ওঠা ভিডিওয় দেখা গিয়েছে তিরিশ ফুট ওপর থেকে পড়ার সময় ফুটপাথে থাকা বাইকে তার ধাক্কা লাগে।

বাইকের কুশন ঢাকা সিটে ধাক্কা লাগায় তার বিন্দুমাত্র ক্ষতি হয়নি। দেখা যায় মাটিতে পড়ার পর দিব্যি হাঁটতে শুরু করে, যা দেখে তাজ্জব সবাই। এই তাজ্জব করা ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের ওয়াসিম জেলার রিসোডে শহরের মহানন্দা কলোনিতে। এমনই ওপর থেকে মাটিতে পড়ার ঘটনা ঘটেছিল চিনে। সেখানে বহুতলের বারান্দা থেকে পড়ার আগে এক ব্যক্তি শিশুকে কোনওরকমে ধরে ফেলে। বেঁচে যায় শিশুটি।

তবে গত ফেব্রুয়ারিতে রাজস্থানের কোটা জেলায় কুড়ি বছরের এক পড়ুয়া হোস্টেলের ছ তলা থেকে মাটিতে পড়ার পর মারা গিয়েছিল। অন্যদিকে পশ্চিমবঙ্গেও এমন একটি ঘটনা ঘটেছিল। সেখানেও ছ তলা থেকে কুড়ি বছরের এক নিট পরীক্ষার্থী শরীরের ভারসাম্য হারিয়ে বারান্দার অ্যালুমিনিয়ামের রড ভেঙে পড়ে যায়। পড়ার পরই তার মৃত্যু হয়। দুটি ঘটনায় অবশ্য দুই পড়ুয়াকে বাঁচাতে পারেনি হরি।

 

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved