Home Offbeat Woman bitten By Big Snake: অতিকায় সাপকে চুমু, বিষধরের ভয়ঙ্কর কামড় মহিলাকে!

Woman bitten By Big Snake: অতিকায় সাপকে চুমু, বিষধরের ভয়ঙ্কর কামড় মহিলাকে!

by Mahanagar Desk
1 views

মহানগর ডেস্ক: বিশাল চেহারার সাপ, যা দেখলেই প্রাণ ঠান্ডা হয়ে যায়, সেই অতিকায় সাপের মুখে চুমু দিতে (Woman bitten By Big Snake) গিয়ে আচমকাই কামড় খেলেন এক মহিলা! সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি পোস্ট হওয়ার পর থেকেই সেটি ভাইরাল। রক্তহিম করা ভিডিওয় দেখা গিয়েছে বিশাল এক সাপকে ধরে আছেন দুজন। আর এক মহিলা সেই সাপের মুখে চুমু খাওয়ার চেষ্টা করতেই বিপত্তি! সাপটি ঘুরে এসে মহিলার মুখে কামড় দিয়েছে। কামড় ছাড়াতে গিয়ে তীব্র আর্তনাদ করছেন ওই মহিলা।

আর ভিডিও ভাইরাল হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় রীতিমতো নানা মন্তব্যের ঝড় শুরু হয়ে যায়। সাপের মুখে চুমু খাওয়া যে কত বিপজ্জনক,তা নিয়ে একের পর এক মন্তব্য করেন নেটিজেনরা। কেউ কেউ বনজঙ্গলের সরীসৃপদের নিজেদের মতো থাকতে দেওয়ার পক্ষে সওয়াল করেন। ভিডিওয় দেখা গিয়েছে দুজন বিশাল দেহী সাপটিকে নিয়ে ডোন্ট কেয়ার ভঙ্গিতে নির্বিকার হয়ে দাঁড়িয়ে রয়েছেন।

একজন পর্যটক মহিলাও তাঁদের মতো বেশ নির্বিবাদে অতিকায় সাপের সামনে ঝুঁকে আছেন। ভয়ঙ্কর সরীসৃপটি যে তাঁর কত বড় ক্ষতি করতে পারে, তা নিয়ে তাঁর কোনও তাপ উত্তাপ নেই। প্রাণঘাতী ঝুঁকির কথা মাথায় না রেখে এই মহিলা তার মুখে চুমু দেওয়ার মনোবাসনা নিয়ে সরীসৃপের খুব কাছে ঝুঁকে চলে এসেছে ভয়াবহ পরিণামের তোয়াক্কা না করেই। কয়েক সেকেন্ডের মধ্যে ঘটে যায় অঘটন।

মহিলাটি তার মুখে চুমু দেওয়ার চেষ্টা করলে আতঙ্কিত হয়ে সাপটি মুহূর্তের মধ্যে কামড় দেয়। অনেকেই মহিলাটিকে বাঁচাতে ছুটে আসেন। দেখা যায় সাপটি কিছুতেই তাঁকে ছাড়ছে না। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই কয়েক লক্ষ ভিউ হয় এবং সুনামির মতো কমেন্ট শুরু হয়। কেউ কেউ লেখেন বনের জীবকে কোনওভাবেই বিশ্বাস করা উচিত নয়। হাজার হোক তারা কিন্তু বনের প্রাণী। আবার কেউ লেখেন এজন্যই সাপকে বিশ্বাস করা উচিত নয়। কেউ কেউ লেখেন এতো রীতিমতো শিউরে ওঠার মতো ঘটনা।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved