Home Offbeat Woman Mistakenly Dropped Super Glue Instead Of Eye Drop: হবহু একই রকম দেখতে শিশি, ভুল করে আই ড্রপের বদলে চোখে সুপার গ্লু ঢেলে মহা বিপত্তি!

Woman Mistakenly Dropped Super Glue Instead Of Eye Drop: হবহু একই রকম দেখতে শিশি, ভুল করে আই ড্রপের বদলে চোখে সুপার গ্লু ঢেলে মহা বিপত্তি!

by Mahanagar Desk
2 views

মহানগর ডেস্ক: চোখে দেওয়ার ড্রপের বোতল আর আঠার বোতল দেখতে একইরকম। ভুল করে চোখে আঠার বোতল থেকে আঠা দেওয়ার পর মহিলার চোখ পুরোপুরি আটকে যায়(Woman Mistakenly Dropped Super Glue Instead Of Eye Drop)। গোটা ঘটনাটি ভিডিওয় তুলে তা সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এক্সে তা শেয়ারও করা হয়েছে। সেখানে ক্যালিফোর্নিয়ার বাসিন্দা জেনিফার এভারসোল বেশ রসিকতা করেই নিজের ভুল স্বীকার করেছেন। তবে নিজের ভুলের কড়া সমালোচনা করেছেন তিনি নিজেই, নিজের সম্পর্কে জানিয়েছেন তিনি সব থেকে বোকা মানুষ। অনিচ্ছাকৃত ভুলের জন্য রীতিমতো কপাল চাপড়েছেন এভারসোল।

জানিয়েছেন আই ড্রপের বোতল ও সুপার গ্লুয়ের বোতল সাইজে একইরকম। দুটিকে পাশাপাশি রাখা হয়েছিল। দুটি বোতল নিয়ে তাঁর আন্দাজে ভুল হয়ে গিয়েছিল। আর তাতেই বড়সড় বিপত্তি ঘটে যায়। ভিডিওয় তাঁকে বলতে শোনা যায়, খুব ভালো। তিনি কাজটা করে ফেলেছেন। তিনি সব থেকে বোকা মানুষের পুরস্কার পেয়েছেন। তাঁর আই ড্রপ সুপার গ্লুয়ের শিশির একেবারে গা লাগালাগি করেছিল। ভুল করে আইড্রপের বদলে সুপার গ্লু চোখে ঢালায় তাঁর একটা চোখ বন্ধ হয়ে গিয়েছে। তিনি ওই চোখ দিয়ে কিছু দেখতে পাচ্ছেন না। এটা ভালো কি মন্দ হল, তা তিনি কিছুতেই ভেবে উঠছেন না।

এক্সে ভিডিওটি শেয়ার করার পর প্রচুর কমেন্টের বন্যা শুরু হয়। বহু মানুষ তাঁকে নানা পরামর্শ দেন। অনেকেই আই ড্রপ ও সুপার গ্লুয়ের বোতল পাশাপাশি রাখা নিয়ে উদ্বেগ প্রকাশ করেন। তবে এভারসোল বিচক্ষণতার সঙ্গে একজন অপথালমোজিস্টের পরামর্শ নিয়ে বিপদ থেকে উদ্ধার পান। তাঁর সমস্যা আস্তে আস্তে মিটতে শুরু করেছে। সেইসঙ্গে সবাইকে এমন বোকার মতো ভুল না করার কথা বলেন।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved