বৌদির সঙ্গে দেওরের অফস্ক্রিন প্রেম, জোর গুঞ্জন এখন ‘ আলোছায়া ‘ ধারাবাহিকের সেটে

6

টলিপাড়ায় বেশ কিছু দিন ধরেই এমনই গুঞ্জন শোনা যাচ্ছিল। ‘ আলোছায়া ‘ ধারাবাহিকের আলো অর্থাৎ ঈপ্সিতা মুখোপাধ্যায় নাকি তার অনস্ক্রীন দেওর আকাশ মানে অর্ণব বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন। মঙ্গলবার ছিল অর্ণবের জন্মদিন। তাই শুভেচ্ছা জানাতে অর্ণবের সঙ্গে তার একটি বিশেষ মুহূর্তের ছবি পোস্ট করেন। সেখানে তিনি লেখেন, ” বার্থডে বয়, জন্মদিনের অনেক শুভেচ্ছা মিস্টার ব্যানার্জ্জী। ” সঙ্গে কিছু ভালোবাসার ইমোজিও দেন মিস্টার ব্যানার্জ্জীকে। আর তাতেই গুঞ্জনের মাত্রা বেশ কিছুটা বেড়ে যায়।

যদিও এ বিষয় এখনও দুজনের কেউই মুখ খোলেন নি। তবে জন্মদিনের শুভেচ্ছা বার্তা, মিস্টার ব্যানার্জ্জী সম্বোধন কি নিছকই বন্ধুত্ব নাকি প্রেমের ইঙ্গিত। তবে তার এই আবেগি পোস্টে সহমত পোষন করেছে বিভান ঘোষ, দেবাদৃতা বসু, দেবপ্রিয়া বসু, গীত রায়, ঐন্দ্রিলা বসু সহ অন্যান্য বন্ধুরা। ধারাবাহিক ছাড়াও অর্ণবকে এবার দেখা যাবে একটি ওয়েব সিরিজে। ‘ তোমার জন্য ‘ এই ওয়েব সিরিজে অর্ণবের বিপরীতে দেখা যাবে রুশা চট্টোপাধ্যায়কে। প্রথম সিজিনের কাজ সবে শেষ হয়েছে। এদিকে ঈপ্সিতাও অভিনয়ে দক্ষতায় দর্শকদের মনজুড়ে রয়েছে।

তবে অর্ণব-ঈপ্সিতার গুঞ্জনের সূত্রপাত হয় চলতি বছরে ২৭ ফেব্রুয়ারী ঈপ্সিতার জন্মদিনের ঘরোয়া অনুষ্ঠানে। আলাদা করে ছবি তুলেছে একে অপরের সঙ্গে। আর সেখান থেকেই সন্দেহের সূত্রপাত। এমনকি শোনা যাচ্ছিল, এর পর থেকে তারা মাঝে মধ্যেই সবার আড়ালে দেখা করতে থাকেন। তবে তাদের বন্ধুত্বের গভীরতা যে ধীরে ধীরে বাড়ছে এমনটা বলাই বাহুল্য।