যোগী গড়ে ফের ভাঙন বিজেপিতে, ফুলে ফেঁপে উঠছে সমাজবাদী পার্টি!

7

নিজস্ব প্রতিনিধি: ফের উইকেট পতন বিজেপিতে! বিজেপি ছেড়ে সমাজবাদী পার্টিতে যোগ দেওয়ার কথা জানালেন আরও এক বিধায়ক। পর পর নেতাদের দল ছেড়ে সমাজবাদী পার্টিতে যোগদানের সিদ্ধান্তে যারপরনাই অস্বস্তিতে বিজেপি নেতৃত্ব।

বিধানসভা নির্বাচন যতই ঘনিয়ে আসছে, উত্তর প্রদেশে ততই বাড়ছে দলবদলের হিড়িক। গেরুয়া অন্দরে পুঞ্জীভূত হচ্ছে অশান্তির নিকষ কালো মেঘ। সোমবারই যোগীর মন্ত্রিসভার সদস্য স্বামী প্রসাদ মৌর্য সদলে বিজেপি ছেড়ে যোগ দিয়েছেন অখিলেশ যাদবের সমাজবাদী পার্টিতে। তাঁর সঙ্গে আরও তিন বিজেপি বিধায়ক দল ছেড়েছেন। তবে তাঁরা এখনও অখিলেশের দলে যোগ দেননি বলেই সূত্রের খবর। এহেন পরিস্থিতিতে মঙ্গলবার ফের মৌর্য অনুগামী এক বিজেপি বিধায়কের দল ছাড়ার কথা শোনা যায়। তিনি বিনয় শাক্য। যদিও বিনয়ের মেয়ে রিয়ার দাবি, তাঁর বাবাকে অপহরণ করা হয়েছে। বিনয়ের ভাইয়ের বিরুদ্ধে অপহরণের অভিযোগ জানান তিনি। এক ভিডিও বার্তায় তিনি দাবি করেন, তাঁর বাবাকে জোর করে লখনউতে নিয়ে যাওয়া হয়েছিল। তাঁর বাবা ভালোভাবে হাঁটতে পারেন না। আর সেই অসুস্থতার সুযোগ নিয়েই নাকি তাঁর কাকা দেবেশ শাক্য বিনয়ের নামে রাজনীতি করছে।। তিনি বলেন, আমার বাবাকে জোর করে বাড়ি থেকে তুলে নিয়ে যাওয়া হয়েছে।

অপহরণের অভিযোগ পেয়ে তদন্তে নামে পুলিশ। পুলিশ সুপার অভিষেক ভার্মা জানান, বিনয়ের সঙ্গে ফোনে তাঁর কথা হয়েছে। তিনি বর্তমানে নিজের বাড়িতেই রয়েছেন। সঙ্গে সঙ্গে তাঁর বাড়িতে পৌঁছে যায় পুলিশ।

এর পর পরেই নিজের বাড়িতে সাংবাদিক সম্মেলন করেন বিনয়। তখনই তিনি স্পষ্ট জানান, তাঁকে কেউ অপহরণ করেনি। শীঘ্রই তিনি সমাজবাদী পার্টিতে যোগ দেবেন।