Padma Setu Controversy : তৃতীয় স্ত্রীকে নিয়ে পদ্মা সেতুতে অপূর্ব! ছবি সামনে আসতেই কটাক্ষের তীর দম্পতির দিকে

113
Padma Setu Controvercy : তৃতীয় স্ত্রীকে নিয়ে পদ্মা সেতুতে অপূর্ব! ছবি সামনে আসতেই কটাক্ষের তীর দম্পতির দিকে
তৃতীয় স্ত্রীকে নিয়ে পদ্মা সেতুতে অপূর্ব

মহানগর ডেস্ক : দিন কয়েক আগেই উদ্বোধন হয়েছে বাংলাদেশের স্বপ্নের সেতু পদ্মা সেতু(Padma Setu Controversy)। রবিবার ভোর থেকেই বহু প্রত্যাশার এই সেতুর উদ্বোধন হয় এবং যান চলাচলের জন্য খুলে দেওয়া হয়। এতদিনের এই সেতুকে ঘিরে বাংলাদেশের মানুষের আগ্রহ কিছু কম ছিল না। সেতুতে ওঠা, ছবি তোলা,সময় কাটানো কিছুই বাদ ছিল না। ইতিমধ্যে সামনে এসেছে সেলফি তুলতে গিয়ে পদ্মা সেতুতে দুর্ঘটনা ঘটার কথা। স্বাভাবিকভাবেই প্রশাসনের তরফ থেকে সতর্কবার্তা দেওয়া হয়েছে। এই বিতর্কের মাঝেই পদ্মা সেতুতে(Padma Setu Controversy) সস্ত্রীক অপূর্ব।

আরও পড়ুন, ‘পৃথিবীর সব থেকে মিষ্টি বাচ্চা মালতি মারি’ : পরিনীতি চোপড়া

বাংলাদেশের জনপ্রিয় মডেল অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। একাধিক সিরিজ ছবির মাধ্যমে এই মুল্লুকেও বেশ জনপ্রিয় অভিনেতা। সম্প্রতি নিজের তৃতীয় স্ত্রীকে নিয়ে পদ্মা সেতু ভ্রমণে গিয়েছিলেন অভিনেতা। সেখানে দাঁড়িয়ে রেলিঙে হেলান দিয়ে একটি ছবিও তুলেছেন। সেই ছবির সামনে আসতেই কটাক্ষের তীরে বিদ্ধ হলেন বাংলাদেশের নায়ক। এমনকি তারকার বিরুদ্ধে আইন অমান্যের দাবি পর্যন্ত উঠেছে। ব্যক্তিগত আক্রমন করতে ছাড়েননি কেউ কেউ। কেউ কেউ দাবি জানিয়েছেন অভিনেতার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হোক।

উল্লেখ্য,২০০১ সালে ১৪ জুলাই নাজিয়া হাসান অদিতিকে বিয়ে করেছিলেন অভিনেতা। তাদের একটি পুত্র সন্তান রয়েছে। নাম আয়াশ। এরপর দীর্ঘ ৯ বছরের সম্পর্কের বিচ্ছেদ ঘটিয়ে ২০১০ অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাকে বিয়ে করেন তিনি। তবে সেই বিয়েও এক বছরের বেশি টেকে নি। এরপর বিয়ে করেছেন শাম্মা দেওয়ানকে। বর্তমানে তিনি আমেরিকার নাগরিক। তবে বিতর্কের মাঝেই কেউ কেউ বলেছেন তৃতীয় স্ত্রীর থেকে দ্বিতীয় স্ত্রী বেশি সুন্দরী ছিলেন অপূর্বের। এছাড়াও আইনের বিরুদ্ধে গিয়ে পদ্মা সেতুতে দাঁড়িয়ে ছবি তোলার জন্য অনেকেই অভিনেতার শাস্তির দাবি তুলেছেন।

Padma Setu Controversy