Home Featured Rajasthan: রাজস্থানে উড়ল পাকিস্তানের পতাকা! গ্রেফতার ব্যক্তি

Rajasthan: রাজস্থানে উড়ল পাকিস্তানের পতাকা! গ্রেফতার ব্যক্তি

by Anamika Nandi

মহানগর ডেস্ক: রাজস্থানের যোধপুর জেলার ওশিয়ান শহরে পাকিস্তানের জাতীয় পতাকা ওড়ানোর অপরাধে এক ব্যক্তিকে বৃহস্পতিবার গ্রেফতার করল পুলিশ। সূত্র অনুযায়ী, ওই ব্যক্তির নাম সঞ্জু খান। জানা গিয়েছে, এদিন ওই ব্যক্তি পতাকা ওড়ানোর সঙ্গে “পাকিস্তান জিন্দাবাদ” স্লোগানও তোলেন।

জানা গিয়েছে, সোশ্যাল মিডিয়ায় সঞ্জু খান একটি পাকিস্তান পন্থী পোস্ট শেয়ার করেছেন। গ্রামবাসীর অভিযোগে পুলিশ খানকে গ্রেফতার করেন। এর পেছনে তার উদ্দেশ্য এবং পাকিস্তানের সঙ্গে তার কোনও যোগসূত্র আছে কিনা! তা খুঁজে বের করার জন্য তদন্ত শুরু হয়ে গিয়েছে।

গত সপ্তাহে উত্তরপ্রদেশের কুশিনগরে পাকিস্তানের জাতীয় পতাকা উত্তোলনের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়। অতিরিক্ত পুলিশ সুপার রীতেশ কুমার সিং ১৩ আগস্ট জানিয়েছেন, “শুক্রবার সকাল ১১টার দিকে জেলার তারিয়া সুজন থানার অন্তর্গত ভেদপুরা মুস্তাকিল গ্রামের একটি বাড়িতে পতাকাটি উত্তোলন করা হয়েছিল। গ্রেফতারকৃত আসামীর নাম সালমান। পতাকা তৈরিকারী ওই ব্যক্তি এবং তার খালা শাহনাজের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে”। পুলিশ খবর পেয়ে পতাকাটি সরিয়ে ফেলে। এদিন ফের একই ঘটনা ঘটেছে। গোটা ঘটনা খতিয়ে দেখছে পুলিশ প্রশাসন।

You may also like