Home Uncategorized Paraded With A Garland Of Shoes : চুরি সন্দেহে ক্লাস ফাইভের ছাত্রীকে ভূত সাজিয়ে জুতোর মালা পরিয়ে ঘোরানো হল হোস্টেল চত্বরে!

Paraded With A Garland Of Shoes : চুরি সন্দেহে ক্লাস ফাইভের ছাত্রীকে ভূত সাজিয়ে জুতোর মালা পরিয়ে ঘোরানো হল হোস্টেল চত্বরে!

by Mani Sankar Debnath

মহানগর ডেস্ক: অমানবিক! চুরি সন্দেহে আদিবাসীদের সরকারি হোস্টেলের ক্লাস ফাইভের এক ছাত্রীকে জুতোর মালা পরিয়ে ঘোরালেন (Paraded With A Garland Of Shoes) হোস্টেলের মহিলা সুপারিনটেন্ডেন্ট। ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের বেতুলে। এই ঘটনা জানাজানি হওয়ার পর ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছে জেলাপ্রশাসন। গত সপ্তাহে জেলার ডামজিপুরায় গ্রামে আদিবাসীদের হোস্টেলে এই ঘটনার পর ব্যাপক চাঞ্চল্য দেখা দেয়। মেয়েকে জুতোর মালা পরিয়ে ঘোরানোয় তার পরিবার জেলা কালেক্টরের দফতরে গিয়ে অভিযোগ দায়ের করে। মেয়েটির বাবার কাছ থেকে অভিযোগ শোনার পর জেলা কালেক্টর ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছে। তদন্তের পর উপযুক্ত পদক্ষেপ নেওয়া হবে তিনি জানিয়েছেন।

ওই মহিলা সুপারিনটেন্ডেন্টকে পদ থেকে সরানো হয়েছে বলে ডামজিপুরার আদিবাসী বিষয়ক দপ্তর থেকে জানানো হয়েছে। সংবাদমাধ্যমকে ছাত্রীটির বাবা জানিয়েছেন ডামজিপুরায় আদিবাসী বিষয়ক পরিচালিত হোস্টেলের আবাসিক তার মেয়ে তাঁকে ঘটনাটির কথা জানায়। তাঁর অভিযোগ মেয়েকে ভূত সাজিয়ে গলায় জুতোর মালা পরিয়ে হোস্টেল চত্বরে ঘোরানো হয়। মহিলা সুপারিনটেন্ডন্টের অভিযোগ তাঁর মেয়ে অন্য একটি মেয়ের কাছ থেকে চারশো টাকা চুরি করেছে। এই ঘটনার পর হোস্টেলে থাকতে তাঁর মেয়ে রাজি নয় বলে সে জানিয়েছে। আদিবাসী বিষয়ক দফতরের অ্যাসিস্ট্যান্ট কমিশনার শিল্পা জৈন জানিয়েছেন অভিযুক্ত মহিলা সুপারিনটেনডেন্টকে সরিয়ে দেওয়া হয়েছে। এই ঘটনায় পরবর্তী পদক্ষেপ নেওয়া হচ্ছে বলে জানিয়েছেন তিনি।

You may also like