Parambrata-Swastika : বড় পর্দায় ফের একসঙ্গে পরমব্রত-স্বস্তিকা, দীর্ঘ পথ পেরিয়ে বাম-কংগ্রেসের হাত ধরে ফিরবেন পর্দায়

65
Parambrata-Swastika : বড় পর্দায় ফের একসঙ্গে পরমব্রত-স্বস্তিকা, দীর্ঘ পথ পেরিয়ে বাম-কংগ্রেসের হাত ধরে ফিরবেন পর্দায়
বড় পর্দায় ফের একসঙ্গে পরমব্রত-স্বস্তিকা

মহানগর ডেস্ক : কলকাতাজুড়ে বাম-কংগ্রেসের তুমুল অরাজকতা। সেই হিংসা ছড়িয়ে পড়েছে সংলগ্ন অঞ্চল হাওড়া শিবপুরে। প্রতিদিন ঘটছে রাজনৈতিক হিংসা। আর সেই হিংসা শিকার হয়ে খুন হতে হচ্ছে নিরীহ মানুষদের। সূর্য ডুবলেই বাইরে বেড়ানো দায়। অবস্থা যখন ক্রমশ আয়ত্তের বাইরে ঠিক সেইসময় রাশ টেনে ছিলেন মুখ্যমন্ত্রী জ্যোতি বসু। তাঁর যোগ্য সহকারি আইপিএস অফিসার সুলতান সিংহ। সেই সঙ্গে হাত মিলিয়ে ছিলেন একজন নারী। রাজনৈতিক সন্ত্রাসের শিকার তাঁর পরিবার।

আরও পড়ুন, মেঘলা আকাশ, দিনভোর বিক্ষিপ্ত বৃষ্টির সম্ভাবনা

বাম কংগ্রেসের সন্ত্রাস এবার বড় পর্দায় তুলে আনছেন অরিন্দম ভট্টাচার্য। ছবির নাম শিবপুর।এক রাজনৈতিক থ্রিলার দেখানোর পাশাপাশি আরও একটি বড় পদক্ষেপ নিয়েছেন তাঁরা। দীর্ঘবছর পর ফের একসঙ্গে ক্যামেরাবন্দি হতে চলেছেন পরমব্রত চট্টোপাধ্যায় এবং স্বস্তিকা মুখোপাধ্যায়(Parambrata-Swastika)। এছাড়া তাঁদের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে মমতা শংকর,রজতাভ দত্ত,খরাজ মুখোপাধ্যায়কে। সূত্রের খবর বলছে জ্যোতি বসুর চরিত্রে অভিনয় করবেন শুভাশিস মুখোপাধ্যায়।

তবে স্বস্তিকা-পরমব্রত কেউই একে অপরের বিপরীতে অভিনয় করছেন না। পরিচালক জানিয়েছেন ছবিতে প্রেমের কোনও জায়গা নেই। পরমব্রত অভিনয় করবেন সুলতান সিংহের ভূমিকায়। আর স্বস্তিকা সেই বিধ্বস্ত পরিবারের মেয়ের চরিত্রে। শুটিং শুরু হবে ৮ জুলাই থেকে। ৪-৫ জুলাই অভিনেতাদের লুক সেট করা হবে।

Parambrata-Swastika