গা ঢাকা দিয়েছেন পরেশ অধিকারী! সার্কিট হাউজ থেকে বেরিয়ে ফোন বন্ধ করে নিরুদ্দেশ মন্ত্রী

90

মহানগর ডেস্ক: এসএসসির দুর্নীতিতে নাম জড়িয়েছে রাজ্যের শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারীর। গতকাল মঙ্গলবার পরেশ অধিকারীকে রাত আটটার মধ্যেই সিবিআই দফতরে হাজিরা দেওয়ার নির্দেশ দিয়েছিল কলকাতা হাইকোর্ট। কিন্তু তাঁকে দেখা গিয়েছিল, নিজের কন্যাকে নিয়ে তিনি রাত ৮ টা নাগাদ শিলিগুড়ি থেকে পদাতিক এক্সপ্রেসে ওঠেন। তারপর যখন বুধবার সকালে ট্রেন এসে থামে শিয়ালদা স্টেশনে তখন নামতে দেখা যায়নি রাজ্যের শিক্ষা প্রতিমন্ত্রীকে। কোথায় গেলেন তিনি? উঠছে প্রশ্ন।

এদিকে সূত্রের খবর, বুধবার ভোর ৪টে ৫২মিনিট নাগাদ বর্ধমান স্টেশনের ৫ নম্বর প্ল্যাটফর্মে পদাতিক এক্সপ্রেস গিয়ে যখন দাঁড়ায়, তখন সেখানে কন্যা অঙ্কিতা অধিকারীকে নিয়ে বডিগার্ড সহ ট্রেন থেকে নামেন পরেশ অধিকারী। স্টেশন চত্বরের বাইরে একটি সাদা রঙের গাড়ি অপেক্ষা করছিল প্রতিমন্ত্রীর জন্য। সেই গাড়িতে উঠে চলে যান পরেশ বাবু।

দলের তরফ থেকে ব্যক্তিগত ক্ষেত্রে বহু নেতারা জানিয়েছেন, পরেশ অধিকারের প্রতি অসহযোগিতার বার্তা। যার ফলে বলা যায়, দলের অনেকেই তাঁর কাছ থেকে সরিয়ে নিয়েছেন সাহায্যের হাত। এমন পরিস্থিতিতে ভোরবেলা ট্রেন থেকে নেমে কোথায় গেলেন পরেশ অধিকারী? এই প্রশ্নের উত্তরে সন্ধান করতে গিয়ে দেখা যায়, মেয়েকে নিয়ে বর্ধমানের সার্কিট হাউসে গিয়ে ভোরবেলা উঠে ছিলেন রাজ্যের প্রতিমন্ত্রী।

সেখানে তারপর সারাদিন ছিলেন সকন্যা সহ পরেশ অধিকারী। কিন্তু বিকেলে বেরিয়ে যান সার্কিট হাউস থেকে। তার পর থেকেই আর খোঁজ পাওয়া যাচ্ছে না রাজ্যের প্রতিমন্ত্রীর। এমনকি পরেশ অধিকারী ফোনও সুইচড অফ আসছে। কোথায় গেলেন তিনি? আদালত তাঁর প্রতি মুখ ফিরিয়ে নেওয়ার, এবার কী সিদ্ধান্ত নিতে চলেছেন পরেশ অধিকারী?