‘করোনা নিয়ে মূর্খামি বন্ধ করুন, ভাইরাসের তুলনায় আপনারা কম বুদ্ধিমান’, নেটিজেনদের খোঁচা পরিণীতির

17
bengali news

মহানগর ওয়েবডেস্ক: করোনা ভাইরাস নিয়ে ছেলেখেলা করা উচিত নয়, এটি খুবই ক্ষতিকারক ভাইরাস, এমনটাই মনে করেন অভিনেত্রী পরিণীতি চোপড়া। গোটা বিশ্বে এই রোগের প্রাদুর্ভাব বেড়ে যাওয়ায় আতঙ্কে রয়েছেন বহু মানুষ, কিন্তু ভারতে বেশকিছু মানুষ করোনা নিয়ে খিল্লি করেই চলেছেন।

সোশ্যাল মিডিয়াতে সেই চিত্রও ধরা পড়েছে, এই ব্যাপারটিকে ‘মূর্খামি’ বলে দেগে দিয়েছেন অভিনেত্রী পরিণীতি চোপড়া। এদিন সোশ্যাল মিডিয়াতে তিনি বলেছেন, ”আত্মবিশ্বাসী হওয়াটা ঠিক নয়, দয়া করে বলা বারন করুন করোনা শুধুমাত্র বয়স্কদের হয়। এই রোগে খুবই কম মানুষ মারা যাচ্ছে এটা বলা বন্ধ করুন। নিজেদের ভাইরাসের তুলনায় বুদ্ধিমান ভাবা বন্ধ করুন। করোনা ভাইরাসের বাস্তবতাকে স্বীকার করুন। গোটা বিশ্বে একে আটকানো সম্ভব হচ্ছে না, আপনারা বিষয়টা নিয়ে ছেলেখেলা করবেন না। সুরক্ষিত থাকুন।”

সোশ্যাল মিডিয়াতে নেটিজেনদের একহাত নিয়েছেন পরিণীতি চোপড়া। যেখানে গোটা বিশ্বের মানুষেরা করোনা নিয়ে চিন্তিত কিন্তু ভারতে বেশকিছু নেটিজেন সোশ্যাল মিডিয়াতে এই রোগটি নিয়ে খিল্লি করেই চলেছেন। তাই তাদের উদ্দেশ্যেই এই বার্তা দিয়েছেন পরিণীতি চোপড়া। ভারতে করোনার আক্রান্তের সংখ্যা ৮১ জন। গোটা বিশ্বে কার্যত স্তব্ধ রয়েছে এই রোগের থাবায়। করোনার আতঙ্কের জেরে ইতিমধ্যেই বিভিন্ন দেশের ভিসা বাতিল করেছে বিদেশমন্ত্রক। ইতালিতে ইতিমধ্যেই মৃতের সংখ্যা ১০০০ ছাড়িয়েছে। বিশ্বজুড়ে আক্রান্তের সংখ্যা ১ লক্ষ ২৫ হাজারের বেশি। ইতিমধ্যেই কোভিড ১৯ ভাইরাসকে আন্তর্জাতিক মহামারী হিসেবে ঘোষণা করেছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা (WHO)। কাজের কথা বলতে গেলে পরিণীতি চোপড়া আপাতত ব্যস্ত সাইনা নেওয়ালের বায়োপিক নিয়ে। চলতি বছরেই মুক্তি পাওয়ার কথা এই ছবির। অপরদিকে যশ রাজ ফিল্মস প্রযোজিত ‘সন্দীপ ওর পিঙ্কি ফারার’ ছবি রয়েছে মুক্তির অপেক্ষায়। এই ছবিতে পরিণীতির পাশাপাশি অভিনয় করতে দেখা যাবে অর্জুন কাপুরকে