Parno Mittra : কোভিডের কবলে পার্নো, দ্বিতীয়বার আক্রান্ত অভিনেত্রী গেলেন নিভৃতবাসে

25
দ্বিতীয়বারের জন্য করোনার কবলে পার্নো মিত্র

মহানগর ডেস্ক : দ্বিতীয়বারের জন্য করোনার কবলে পার্নো মিত্র। সেই কথা নিজেই জানালেন অভিনেত্রী। ইনস্টাগ্রামে অভিনেত্রী লিখেছেন,’ আপনাদের একটি জরুরি খবর দিতে চাই। আমি আবার কোভিড পজেটিভ। আমার কিছু মৃদু উপসর্গ রয়েছে। আপাতত নিভৃতেবাসে রয়েছি। তিন দিনে যাঁরা আমার সংস্পর্শে এসেছেন তাঁদের নিভৃতেবাসে যাওয়া এবং করোনা পরীক্ষা করানোর জন্য অনুরোধ করছি। সবাই নিজেদের খেয়াল রাখুন। এবং দয়া করে প্রত্যেকে মাস্ক পরুন’।

গত বছর এপ্রিল মাসে করোনায় আক্রান্ত হয়েছিলেন পার্নো। বিধানসভা নির্বাচনের কারণে একটানা দীর্ঘদিন করতে হয়েছে দৌড়ঝাঁপ। উত্তর বরানগর কেন্দ্রের প্রার্থী হিসেবে দাঁড়িয়ে ছিলেন তিনি। তবে সেই সময়টাতেই প্রচারের কারণে একাধিক মানুষের সংস্পর্শে আসতে হয়েছিল তাঁকে। সম্ভবত সেখান থেকেই করোনায় আক্রান্ত হয়েছিলেন তিনি।

গোটা দেশজুড়ে পুনরায় করোনা নতুন করে থাবা বসাতে শুরু করেছে। সাধারণ মানুষের পাশাপাশি বিনোদন জগতের একাধিক তারকা শিকার হয়েছেন করোনার। টলিউডেও পাল্লা দিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। গত শনিবার জিৎ গঙ্গোপাধ্যায় এবং সৃজিত মুখোপাধ্যায়ের পরে এবার প্রকাশ্যে এসেছে পার্নো মিত্রের খবর। তাই নতুন করে সাবধানতা অবলম্বন করতে শুরু করেছেন প্রত্যেকে।

Parno Mittra